নারায়ণগঞ্জে গ্যাসলাইনে বিস্ফোরণ, একই পরিবারের ৫ জন দগ্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০২৩, ১৪:১৩ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২৩, ০৮:৫৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসলাইনে বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার আউখাবো বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, হাসুন বানু (৫৫), তার স্বামী আলি আহমেদ (৬৫), মেয়ে সাহেরা (২৪), ছেলে ওমর ফারুক (১৮), ভাই সোনাউদ্দিন (৪৫)। তাদের সবার অবস্থা গুরুতর।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মুস্তাফিজুর রহমান বলেন, বিস্ফোরণের সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

হাসপাতালে হাসুন বানুর ভাতিজা নূরে আলম জানান, রূপগঞ্জের আউখাব বাজার এলাকায় জাহাঙ্গীরের বাড়ির নিচতলায় তারা ভাড়া থাকেন।

হাসুন বানু গৃহিণী, তার স্বামী ও ভাই গাউছিয়া বাজারে শুঁটকির দোকানদারি করেন। এ ছাড়া মেয়ে সাহারা প্রতিবন্ধী এবং ছেলে ওমর ফারুক স্থানীয় অনুপম গার্মেন্টে চাকরি করেন।

তিনি আরও জানন, বাসাটিতে লাইনে তেমন গ্যাস থাকে না। সে জন্য রান্নার কাজে গ্যাসের চাপ বাড়াতে দুই সপ্তাহ আগে কম্প্রেসর লাগিয়েছেন।

রাতে তারা যখন বাসাটিতে ঘুমিয়ে ছিলেন তখন গ্যাসের লাইন থেকেই এই বিস্ফোরণ ঘটে। ঘটনার পরপর প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা অবস্থার অবনতি দেখে তাদের ঢাকায় পাঠান।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানিয়েছেন, হাসুন বানুর শরীরের ৪৬ শতাংশ, তার স্বামী আলি আহমেদের শরীরের ৫৮ শতাংশ, মেয়ে সাহেরার শরীরের ৩০ শতাংশ, ছেলে ওমর ফারুকের শরীরের ১৫ শতাংশ এবং ভাই সোনাউদ্দিনের শরীরের ৯৪ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থা গুরুতর।

(ঢাকাটাইমস/০৪নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :