যশোরে নাশকতা মামলায় বিএনপির চার নেতাকর্মী গ্রেপ্তার

যশোর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ নভেম্বর ২০২৩, ২১:২৭ | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২৩, ২১:২৬

নাশকতা মামলার পলাতক আসামি সন্দেহে বিএনপির চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- যশোর সদর উপজেলার জয়ন্তা গ্রাামের হযরত আলী মোল্লার ছেলে শাহীন আক্তার, একই উপজেলার ঘুনি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সেলিম রেজা, সহোদর শাজাহান আলী ও সদর উপজেলার বসুন্দিয়া মোড় এলাকার নুর মোহাম্মদ বিশ্বাসের ছেলে ফারহাদ হোসেন রিফাত।

গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা কামরুজ্জামান জানান, সোমবার দিবাগত গভীর রাত পৌনে ১ টায় ঘুনি বাজার এলাকা হতে শাহীন আক্তার, সেলিম রেজা, শাজাহান আলী ও ফারহাদ হোসেন রিফাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা ১ নভেম্বর ৩ দিনের অবরোধে নাশকতামূলক কর্মকাণ্ড ঘটানোর উদ্দেশ্যে নরেন্দ্রপুর ইউনিয়নের চাউলিয়া গ্রামের বসভাটা সংলগ্ন যশোর টু খুলনাগামী মহাসড়কস্থ পাকা রাস্তার উপর পুলিশ পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে অবরোধকারীরা ইটপাটকেল নিক্ষেপ করে দিক বিদিক ছুটোছুটি করে পালিয়ে যায়। পুলিশ ওই সময় ঘটনাস্থল থেকে দুজনকে ককটেল, লাঠিসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা উল্লেখিত আসামিদের নাম প্রকাশ করে। এরই ধারাবাহিকতায় বিএনপির উল্লেখিত চারজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে গত ১ নভেম্বর কোতয়ালি থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় আদালতে সোপর্দ করা হয়।

(ঢাকা টাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :