নির্বাচনে যাওয়ার ঘোষণা দেওয়ায় ব্যারিস্টার ফখরুল ইসলামকে স্থায়ী বহিষ্কার

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০২৩, ২১:০৭ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২৩, ২১:০৪

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সুপ্রিম কোর্টের আইনজীবী, ঝালকাঠি-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার ফখরুল ইসলাম বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেওয়ায় তাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ব্যারিস্টার ফখরুল ইসলাম স্বতন্ত্র গণতান্ত্রিক মঞ্চের ব্যানারে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেওয়ায় তাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বহিষ্কার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন।

ঝালকাঠি জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন বলেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা বেইমানরা তাদের অবৈধ স্বার্থ হাসিলের জন্য হীন চরিত্র এখন প্রকাশ করছে। বিগত বছরগুলোতে দলীয় কর্মসূচি বা আন্দোলন সংগ্রামে সম্পূর্ণ অনুপস্থিত ছিল। দলের মধ্যে থেকে প্রকারান্তরে দলের ক্ষতি করেছে। তাদের বহিষ্কারে দলের ক্ষতি হবে না বরং দলের শৃঙ্খলা ঠিক থাকবে।

এ বিষয়ে ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ব্যারিস্টার ফখরুল ইসলাম বলেন, বারবার নির্বাচনে যাব আবার যাব না, তা হতে পারে না। গণতন্ত্র না মেনেই নির্বাচন থেকে দূরে থেকে সহিংসতা করার বিরুদ্ধে কথা বলেছি। দল আমাকে বহিষ্কার করেছে, এতে আমি মোটেও বিচলিত নই। কোনো দলে যাওয়ার ইচ্ছে নেই। তবে পরিবেশ পরিস্থিতি ঠিক থাকলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে পারি।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :