৫ জেলায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২৩, ২২:৩২

ময়মনসিংহে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীসহ সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় ৭ জন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে গাজীপুরে ২ জন, ব্রাক্ষণবাড়িয়ায় ১ জন, কক্সবাজারে ১ জন, কেরানীগঞ্জে ১ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে বিস্তারিত তুলে ধরা হলো:

ময়মনসিংহ:

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কে তারাকাকান্দা দক্ষিণ বাজার ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফুলপুরগামী একটি মোটরসাইকেল তারাকান্দা দক্ষিণ বাজার ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুজন মারা যান।

মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রার পল্লী বিদ্যুৎ এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়িটি মহাসড়কের ওপর উল্টে যাওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যান চলাচল স্বাভাবিক করতে কাজ করা হচ্ছে।

তাৎক্ষণিকভাবে ঘটনার বিস্তারিত ও নিহতের নাম-পরিচয় জানাতে পারেননি। এ বিষয়ে খোঁজ নিয়ে বিস্তারিত জানানোর কথা বলেন ওসি।

ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাকচাপায় আব্দুল খালেক (৩২) নামে এক অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বীরপাশা বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খালেক মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মুসলিমপাড়ার মো. তাজুল ইসলামের ছেলে।

খাঁতিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, সকালে ঢাকামুখী একটি পাথরবোঝাইকৃত ট্রাকের সাথে সিলেটমুখী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালক মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটিকে জব্দসহ মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে। তবে ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কক্সবাজার:

কক্সবাজারের চকরিয়ায় মাইক্রোবাস ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চিকিৎসক হাফেজ সোয়াদুল ওমাম (৩৩) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার শাহাজান চৌধুরীর ছেলে। তিনি চট্টগ্রামের পার্কভিউ হসপিটালের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার জানান, কক্সবাজারগামী যাত্রীবাহী মাইক্রোবাস ও চট্টগ্রামমুখী মিনিট্রাকের সংঘর্ষে সোয়াদুল নামের এক চিকিৎসক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এদিকে ডা. সোয়াদুল ওমামের মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

কেরানীগঞ্জ (ঢাকা):

ঢাকার কেরানীগঞ্জের কদমতলী বেগুনবাড়ি এলাকায় ব্রিজ পার হওয়ার সময় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় রিমন নামে এক তৈরি পোশাক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত রিমন দক্ষিণ কেরানীগঞ্জ থানার বেগুনবাড়ি এলাকার আলীম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বেগুনবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় ট্রাক চালক তাৎক্ষণিক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকা টাইমস/১৬নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :