টাঙ্গাইল-২ আসন: নৌকার মনোনয়নপত্র সংগ্রহ আওয়ামী লীগের ৪ নেতার

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২৩, ১৭:৪৬

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন আওয়ামী লীগের হেভিওয়েট ৪ নেতা। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের দলীয় কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেন এমপি পদপ্রার্থীরা। পরে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে সরকারি ফরম উত্তোলন ও জমা দিয়েছেন প্রার্থীরা।

মনোনয়নপত্র ক্রয়কারীরা হলেন- বর্তমান এমপি তানভীর হাসান ছোট মনির, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য খন্দকার মশিউজ্জামান রোমেল, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ এবং গোপালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু।

আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা জানান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন অর্থাৎ যার নৌকা হাতে তুলে দিবেন তার পক্ষেই আমরা কাজ করব এবং টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনটি নেত্রীকে উপহার দেব।

তারা আরও বলেন, এ আসনটি আওয়ামী লীগের ঘাঁটি। বিএনপি-জামায়াতের কোনো জায়গা নেই। কিন্তু সম্প্রতি নানা কারণে ভূঞাপুর-গোপালপুর উপজেলায় আওয়ামী লীগের গ্রুপিং হওয়ায় মাঠের নেতাকর্মীরা বিভ্রান্তের মধ্যে রয়েছে। মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে নৌকার টিকিট নিশ্চিত হলে গ্রুপিং থাকবে না বলে আশা করছি।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ বলেন, আওয়ামী লীগের মনোনয়নপত্র ও সরকারি ফরম ক্রয় করা হয়েছে। আশা করছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি এই আসনটি নেত্রীকে উপহার দিতে পারব।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :