নাশকতার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২৩, ১৭:৫৩

গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চুকে (৫৭) গ্রেপ্তার করেছে গাজীপুর র‌্যাব-১।

শুক্রবার দুপুর ২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে তাকে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে।

সূত্রে জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ শ্রীপুর সংসদীয় আসনে সম্ভাব্য প্রার্থী হিসাবে এলাকায় প্রচার প্রচারণা চালিয়েছেন। নির্বাচনে বিএনপি অংশ নিলে বিএনপি থেকে তার মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি ছিল।

গাজীপুর র‌্যাব-১ পোড়াবাড়ী স্পেশালাইজড কোম্পানী কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, গ্রেপ্তারকৃত ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকায় গাড়িতে অগ্নিসংযোগ ও বিস্ফোরক মামলার প্রধান আসামি। গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্যের মোতাবেক অভিযান চালিয়ে বিএনপির এ কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২৪ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :