২৫ বছর পর ফিরছেন সালমান-করণ জুটি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২৩, ১০:০৮ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২৩, ০৯:৪৯

সালমান খান এবং করণ জোহর আবারও জুটি বাঁধতে চলেছেন, তাও দীর্ঘ ২৫ বছর পর। এবার তারা একত্রে একটি ছবি নিয়ে আসতে চলেছেন। তারা দীর্ঘদিন ধরেই একসঙ্গে ছবি করার কথা ভাবছিলেন, অবশেষে সেটা সত্যি হতে চলেছে।

এর আগে শোনা গিয়েছিল বিষ্ণু বর্ধনের আগামী ছবিতে কাজ করবেন সালমান খান। সেই ছবিটির প্রযোজনা করবেন করণ জোহর। এবার সেই ছবির নাম প্রকাশ্যে এলো।

একটি সাক্ষাৎকারে সম্প্রতি সালমান খান বলেন, ‘আমি একটি ছবি করছি, নাম ‘দ্য বুল’। এরপর ‘দাবাং’ আসবে, ‘কিক’ আসবে, সুরজ বরজাতিয়ার ছবি আসবে। অর্থাৎ এবার পরপর তিন-চারটি ছবি আসতে চলেছে।’

সালমান খানের এই বক্তব্যের পর মনে করা হচ্ছে, ‘দ্য বুল’ ছবিটির পরিচালনা করবেন বিষ্ণু বর্ধন, যেমনটা করণ আগে একটি সাক্ষাৎকারে বলেছিলেন। তখনই করণ জানান, তারা বর্তমানে যে ছবিটি নিয়ে কাজ করছেন সেটা হলো ‘দ্য বুল’। এছাড়া একাধিক ছবির সিক্যুয়েল আসতে চলেছে, সেটাও স্পষ্ট।

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির পর আবার এই ছবিতে একত্রে কাজ করবেন সালমান খান এবং করণ জোহর। ১৯৯৮ সালের পর এবার আবার তারা একসঙ্গে কাজ করতে চলেছেন। বলিউড হাঙ্গামার তরফ থেকে জানানো হয়েছে এই ছবিতে সালমান খান একজন প্যারামিলিটারি অফিসারের চরিত্রে অভিনয় করবেন। এটি একটি অ্যাকশনে ভরপুর ছবি হতে চলেছে বলেও জানানো হয়।

সূত্রের তরফ থেকে জানানো হয়েছে, ‘টাইগার ৩’-র পরই আসবে এই ছবি। চলতি মাস থেকেই ছবিটির কাজ শুরু হওয়ার কথা। সাত-আট মাস ধরে চলবে কাজ। ২০২৪ সালের কোনো উৎসবের সময়ই মুক্তি পাবে এই ছবি। হয়তো ২০২৪ সালের বড়দিনে মুক্তি পেতে পারে ‘দ্য বুল’।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :