বিএনপির অবরোধ: ১২ ঘণ্টায় তিন যানবাহনে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২৩, ১৫:৫৩ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২৩, ১৫:১৬

নির্দলীয় সরকারের একদফা দাবিতে বিএনপির ডাকা সপ্তম ধাপের ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিন চলছে। এর জেরে শনিবার সন্ধ্যা ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত ১২ ঘণ্টায় সারা দেশে তিনটি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

রবিবার ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। তথ্য মতে, অগ্নিকাণ্ডের শিকার তিনটি যানবাহনের মধ্যে দুটি বাস এবং একটি ট্রাক রয়েছে।

শনিবার সপ্তম দফার অবরোধের আগের দিন ৬টা ২০ মিনিটে প্রথমে ঢাকার আব্দুল্লাহপুর ও উত্তরা হাউজ বিল্ডিংয়ের মাঝামাঝি একটি বিআরটিসি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। দিনগত রাত ১২টা ০৫ মিনিটে কুমিল্লার দাউদকান্দির ইলিয়টগঞ্জ এলাকায় আগুন দেওয়া হয় ‘সুবহান আল্লাহ’ পরিবহনের একটি বাসে।

এছাড়া রবিবার ভোর ৪টা ৪০ মিনিটে বরিশালের উজিরপুরের ধামরাইলে সুপারি ভর্তি একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এই তিনটি অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে কাজ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ছয়টি ইউনিট ও ৩০ জন কর্মী।

এই নিয়ে গত ২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের সমাবেশের দিন থেকে রবিবার (২৬ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত সারা দেশে মোট ২০৮টি যানবাহন ও স্থাপনায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :