বিয়ে ছাড়াই প্রেমিকের সঙ্গে চার বছর শ্রুতি! অতঃপর ভাঙন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৪

লিভ ইন বা বিয়ে ছাড়াই একসঙ্গে থাকা- এই রীতি ইউরোপ-আমেরিকার মতো ভারতেরও চালু আছে। সেই রীতি মেনে প্রেমিক চিত্রশিল্পী শান্তনু হাজারিকার সঙ্গে এক ছাদের নিচে ছিলেন দক্ষিণী সিনেমার নায়িকা শ্রুতি হাসান। তাও চার চারটি বছর!

কিন্তু টিকল না সে সম্পর্ক। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ভেঙে গেছে শ্রুতি ও শান্তনুর লিভ ইন সম্পর্ক। একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন তারা।

অভিনেত্রী ছাড়াও গায়িকা হিসেবেও নামডাক রয়েছে দক্ষিণী মেগাতারকা কমল হাসানের বড় মেয়ে শ্রুতি হাসানের। তাই তার ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল কাজ করে।

প্রতিবেদন বলছে, বিয়ে না করেই শ্রুতি আর শান্তনু একসঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝে মাঝেই বিভিন্ন ছবি পোস্ট করতেন এই জুটি। কিন্তু হঠাৎ করে প্রেমিকের সব ছবি এবং পোস্ট মুছে দিয়েছেন শ্রুতি।

গুঞ্জন উঠেছে, মাস দুয়েক আগেই তাদের সম্পর্ক ভেঙে গেছে। এর আগে এক সাক্ষাৎকারে শান্তনু বলেছিলেন, ‘আমি বিয়ে নামক প্রতিষ্ঠানটিতে বিশ্বাসই করি না। আমার শিল্পীসত্তাকে কেউ কোনো গণ্ডির মধ্যে বেঁধে রাখুক, তা আমি চাই না।’

এদিকে, সারাক্ষণ প্রেমিক শান্তনুর প্রশংসা করতেন শ্রুতি। কিন্তু বিয়েতে দুজনের অনীহা ছিল। জানা যায়, হঠাৎ দুজনের বোঝাপড়ায় সমস্যা দেখা দিয়েছে। যে কারণে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। যদিও সম্পর্ক ভাঙার ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি শ্রুতি।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :