সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনের ঘোষণা দিলেন সেলিম

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ২২:১২

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ- ১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সেলিম আহমেদ।

তিনি সোমবার দুপুরে সুনামগঞ্জ শহরের তার নিজ কায্যালয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনের ঘোষণা দেন। এসময় এই আসনের দলীয় নেতা কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও দলীয় হাই কমান্ড সুস্পষ্ট বলেছেন মাঠ উন্মুক্ত, জনপ্রিয়তা প্রমাণ করার সুযোগ রয়েছে। তাই নির্বাচনকে উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতা মূলক করার জন্য সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর উপজেলা) আসনের নির্বাচন করব। আমি দলের জন্য এই আসনের প্রত্যন্ত এলাকার ঘুরেছি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও তার সরকারের উন্নয়ন প্রচার করেছি। শ্রম ঘাম দিয়েছি আমি বিজয়ী হন সবার দোয়া আর ভালবাসা নিয়ে ইনশাআল্লাহ।

প্রসঙ্গ, রবিবার বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট রঞ্জিত সরকারের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একেই আসনে সেলিম আহমেদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান কিন্তু পাননি।

(ঢাকা টাইমস/২৭নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :