শ্বশুরবাড়ি থেকে স্ত্রী না আসায় স্বামীর আত্মহত্যা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ২০:১০ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৯:৩৭

কিশোরগঞ্জের ভৈরবে ছিদ্দিক মিয়া নামে এক যুবক আত্মহত্যা করেছে। শ্বশুরবাড়ি থেকে স্ত্রী না আসায় তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার সকালে পৌর শহরের ঘোড়াকান্দা মেইল গেইট এলাকায় সৈকত মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত ছিদ্দিক মিয়া পৌর শহরের ঘোড়াকান্দা এলাকার শহর আলী মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ছিদ্দিক মিয়া মাদকাসক্ত ছিল। মাদক সেবনের পর মা ও স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়া করতেন তিনি। ছিদ্দিকের এমন আচরণের কারণে ১৫ দিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। পরে স্ত্রীকে ফিরিয়ে আনতে তিনি তার মায়ের সাথে প্রায়ই কথা কাটাকাটি ও ঝগড়া করতেন।

এ বিষয়ে নিহতের স্ত্রীর বড় ভাই রফিক বলেন, ছিদ্দিক ঠিকমতো কাজকর্ম করতো না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। সংসারে আর্থিক সংকটও ছিল। যেকারণে আমার বোন আমাদের বাড়িতেই থাকতো। তবে যখন ভালো লাগতো তখনই শ্বশুর বাড়িতে চলে যেত।

নিহতের মা রাশেদা বেগম জানান, সোমবার বেলা ৩টায় ছিদ্দিক বাড়ি থেকে বের হয়ে রিকশা চালানোর কাজে যায়। মঙ্গলবার রাত ৩টায় বাড়ি ফিরে ঘরের দরজা লাগিয়ে দেয়। সকালের দিকে আওয়াজ শুনে ছেলের ঘরে গিয়ে দেখি বাঁশের ধর্ণায় ঝুলে ছিদ্দিক ছটফট করছে। সাথে সাথে ফাঁসির দড়ি থেকে নামিয়ে হাসপাতালে নেয়ার মুহুর্তে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভৈরব শহর ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকা টাইমস/২৮নভেম্বর/পিএস/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :