গাইবান্ধা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীর গাড়িবহরে হামলা, আহত ১২

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১০:৪১

গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাঘাটা উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের মসজিদ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় ১২ সমর্থক আহত হয়েছেন এবং ৭টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ ফারজানা রাব্বী বুবলীর।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকারের মেয়ে ফারজানা রাব্বী বুবলী সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে বারকোনা বাজার হয়ে তার নিজ বাড়ির দিকে আসছিলেন। পথিমধ্যে দুর্বৃত্তরা গাড়িবহর লক্ষ্য করে প্রথমে ইট নিক্ষেপ করে। পরে দুর্বৃত্তরা গাড়িতে লাঠিসোঁটা, দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় গাড়িবহরে থাকা অনন্ত ১২ কর্মী-সমর্থক আহত হন। এ সময় আরও সাতটি মোটরসাইকেল ভাঙচুর করে তারা।

ফারজানা রাব্বী বুবলী বলেন, ‘নৌকা প্রার্থীর সমর্থকেরা আমার গাড়িবহরে আকস্মিক হামলা চালায়। এ সময় তারা আমার অন্তত ১২ জন সমর্থককে পিটিয়ে আহত করেছে। শুধু তা-ই নয়, গাড়িবহরের অন্তত ৭টি মোটরসাইকেলও তারা ভাঙচুর করে।’

সাঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুস ছালাম বলেন, ‘আমি এখনো ঘটনাস্থলে আছি। বিষয়টি সম্পর্কে পরে বিস্তারিত জানানো হবে।’

(ঢাকা টাইমস/০১ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :