দেশের ৪৮ হলে চলবে বলিউডের ব্লকবাস্টার ‘অ্যানিমেল’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৬

কয়েকদিন দেরিতে হলেও বাংলাদেশে মুক্তি পাচ্ছে বলিউডের সাম্প্রতিক ব্লকবাস্টার ‘অ্যানিমেল’। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস-সহ দেশের ৪৮ প্রেক্ষাগৃহে দেখা যাবে রণবীর কাপুর অভিনীত এই সিনেমা। ইতোমধ্যে মিলেছে আনকাট ছাড়পত্র।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশে ‘অ্যানিমেল’-এর আমদানিকারক প্রতিষ্ঠান কাট অ্যান্ড কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন।

এই পরিচাললক বলেন, ‘বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘অ্যানিমেল’। সিনেমার কোনো অংশই কাটা পড়েনি। ফলে আগামী ৭ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’। প্রাথমিকভাবে ৪৮টি স্ক্রিনে সিনেমাটি দেখানেো হবে। পরে আরও বাড়বে।’

‘অ্যানিমেল’ পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি। ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটি মুক্তি পায় গত ১ ডিসেম্বর। এরইমধ্যে মাত্র পাঁচ দিনেই বিশ্বব্যাপী ৪৮১ কোটি ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। পেয়েছে ব্লকবাস্টার তকমা।

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন সাউথ ইন্ডিয়ান নায়িকা রাশ্মিকা মন্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর ও ববি দেওল প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :