‘কারো আমানতের খেয়ানত করিনি, নৌকার বিজয় নিশ্চিত ইনশাআল্লাহ’

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৮

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, আমার নির্বাচনি এলাকায় সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করেছি। আমার বিরুদ্ধে কোনো চাঁদাবাজির অভিযোগ নাই। কারো জমি দখল করিনি। কোনো দোকানপাট দখল করিনি। সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়নের জোয়ার বয়ে এনেছি। কারো আমানতের খেয়ানত করিনি। নৌকার বিজয় ইনশাআল্লাহ নিশ্চিত।

শুক্রবার টঙ্গীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লিদের উদ্দেশ্যে জুমার নামাজের আগে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

এ সময় উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন সরকার।

প্রতিমন্ত্রী রাসেল বলেন, আমার বাবা শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের মানুষের কথা বলতেন। উন্নয়নে বিশ্বাসী ছিলেন। তিনি শহীদ হওয়ার পর আমি বাবার পর আপনাদের পাশে থেকে সকল সুখ দুঃখের সঙ্গী হয়েছি। আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আরও বেশি কাজ করার সুযোগ দিবেন।

এ সময় সাবেক মেয়র আসাদুর রহমান কিরণ গাজীপুরে উন্নয়নের কথা তুলে ধরে বলেন, গত ১৯ মাস মেয়রের দায়িত্ব পালন করেছে। এলাকার রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ মাদ্রাসা এমনকি স্কুল কলেজের যে উন্নয়ন তা সবই হয়েছে প্রতিমন্ত্রী রাসেলের হাত ধরে। আমরা যে দাবি-দাওয়াত করেছি তিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে চেয়ে উন্নয়নে ব্যয় করেছেন। যে কোনো বিপদ-আপদে দিন রাত ২৪ ঘণ্টায় পাশে পেয়েছি।

জুমার নামাজের পর গণসংযোগে গিয়ে বাবসায়ীয়ের কাছে নৌকার পক্ষে ভোট চান জাহিদ আহসান রাসেল।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :