সরকার দেশে এক সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করেছে: ডা. মানিক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৩:০৬

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক বলেছেন, সরকার দেশে এক সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করেছে। তারা নির্বাচনের নামে ভোট ডাকাতি,গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে কলঙ্কিত করে নির্বাচনী বৈতরণি পার হওয়ার দিবাস্বপ্ন দেখছে। কিন্তু তাদের সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। তাই এই নির্বাচন বর্জন এবং ভোট দানে বিরত থাকতে সকল স্তরের ভোটারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার রাজধানীতে মিরপুর-১৩ বাইশটেকি বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন কাফরুল থানা সেক্রেটারি হাফেজ এ রহমান, থানা কর্মপরিষদ সদস্য আব্দুল্লাহ, রফিকুল ইসলাম ও এ রাজ্জাক মিজান প্রমুখ।

ডা. মানিক বলেন, আওয়ামী লীগ অতীতে যেমন জনমতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেনি, এখনো করছে না। আগামী দিনেও করবে বলে বিশ্বাস করা যায় না। তিনি জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা না করে অবিলম্বে ঘোষিত তফসিল বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানান তিনি।

এদিকে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর মহাখালী টার্মিনাল,নাবিস্কো এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের তেজগাঁও থানার কর্মীরা। ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকারের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য আবু ফারিহা, রাসিবুল হক, রফিকুল ইসলাম, নোমান উদ্দিন , আবু তৈয়ব প্রমুখ।

ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য এম আমিনুল ইসলামের নেতৃত্বে রাজধানীর গ্রীণরোডে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জামায়াত নেতা এম কে বাচ্চু, এম হারুন, শ্রমিক নেতা এ হোসেন, ছাত্র নেতা তাফহীম, আসিফুল হক ও ইসমাঈল চৌধুরী প্রমুখ।

ঢাকা মহানগরী শিল্পাঞ্চল থানার উদ্যোগে উত্তর কুনিপাড়া, গুলশান লিংক রোডে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জামায়াতের নেতা কর্মীরা। ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য মো.আলাউদ্দিনের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন জামায়াত নেতা মমতাজুল ইসলাম, মনিরুল ইসলাম, শহিদুল হক, আ.ওয়াদুদ প্রমুখ।

থানা সেক্রেটারি মুসআব মুহাইমিনের নেতৃত্বে কাফরুল দক্ষিণ থানার উদ্যোগে রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন জামায়াত নেতা বোরহান উদ্দিন, আবুল হাশেম, তোফাজ্জেল ও আমিন হাশেম প্রমুখ।

ঢাকা মহানগরী উত্তর জামায়াতের মজলিশে শুরা সদস্য দ্বীন মোহাম্মাদ হাবীব এর নেতৃত্বে ভাষানটেক থানা এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এম এ সাঈদ, শাহিনুর, আমিনুর, আ.সালাম, ছাত্রনেতা সৌরভ খান, এম এম রহমান প্রমুখ।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের বিমানবন্দর থানার উদ্যোগে হাজী ক্যাম্প-আশকোনা মূল সড়কে গণসংযোগ করেন নেতাকর্মীরা। ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য মাওলানা এম এ হক মোল্লার নেতৃত্বে এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি আবু মাহদী, কর্মপরিষদ সদস্য সওদাগর আব্দুর রহিম, থানা যুব সভাপতি আব্দুল কাহহার মেশকাত প্রমুখ।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন শেরেবাংলা উত্তর, ভাষানটেক, দক্ষিণখান ও মিরপুর থানার পক্ষ থেকে বিভিন্ন কারখানায় লিফলেট বিতরণ করা হয়। শ্রমিক কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহ সভাপতি মো. মিজানুল হক এর নেতৃত্বে এ কর্মসূচিতে বিভিন্ন স্পষ্টে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের নির্বাহী কমিটির সদস্য মো. মিজানুর রহমান, শ্রমিক নেতা নুরনবী প্রমানিক, মো. হেলাল উদ্দিন প্রমুখ।

মহানগরী মজলিশে শুরা সদস্য এবং কাফরুল পশ্চিমের সেক্রেটারি আতিক হাসান রায়হানের নেতৃত্বে কাজিপাড়ায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য নেছার উদ্দিন, মাহবুবুর রহমান, মিজান প্রমুখ।

এছাড়াও ঢাকা মহানগরী উত্তরের ৫৩টি সাংগঠনিক থানার ১৫০টি স্পটে একযোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/জেবি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

মোটরযানের গতিসীমা নির্দেশিকা সড়কে দুর্ঘটনা কমাবে: রোড সেফটি কোয়ালিশন

মাতৃমৃত্যু রোধে বাংলাদেশ ‘অভাবনীয়’ উন্নতি করেছে: ইউএনএফপিএ

উদ্ভাবনে উপকৃত হবেন কৃষকরা, উৎপাদন বাড়বে ফসলের: কৃষিমন্ত্রী 

সম্পর্ক আরও সুদৃঢ় করতে লু’র সঙ্গে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী

জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: লু

সারাদেশে ‘নো হেলমেট, নো ফুয়েল’ নীতি কার্যকরের নির্দেশ

প্রবাসীদের এনআইডি কার্যক্রম দেখতে যুক্তরাজ্য যাচ্ছেন ইসি আলমগীর

নারীদের পরিবর্তনের মূল চালিকাশক্তি হিসেবে তৈরি করতে হবে: প্রধানমন্ত্রী 

অভিশপ্ত মে মাস, আয়লা-আমফানের পর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’! 

আরসার আস্তানায় গোলাবারুদ জব্দ: ঘটনাস্থলে সেনাবাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ দল

এই বিভাগের সব খবর

শিরোনাম :