কাপাসিয়ায় মধ্যরাতে মিলাদ মাহফিল বন্ধ নিয়ে আশরাফুল আলম খোকনের ফেসবুক পোস্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪, ২২:২৪ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৪, ১৭:১৩
ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মী ও ভক্ত তরুণদের সঙ্গে আশরাফুল আলম খোকনের সেলফি।

আশরাফুল আলম খোকন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক উপ-প্রেস সচিব। কয়েক বছর ধরে আমেরিকা প্রবাসী। সম্প্রতি দেশে এসেছেন। অংশ নেন নিজ উপজেলা কাপাসিয়ার টোক এলাকায় একটি মিলাদের আয়োজনে। আশরাফুল আলম খোকন জানান, নৌকা ও ঈগল- উভয়পক্ষের প্রায় হাজারো লোক এই মিলাদে আমন্ত্রিত ছিলেন। কিন্তু মঙ্গলবার রাতে যখন রান্নাবান্না চলছিল তখনই প্রশাসনের নির্দেশে তা বন্ধ হয়ে যায়। নির্বাচনের পরিবেশ নষ্ট হতে পারে এমন আশঙ্কা থেকে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ঠিক ৪দিন আগে এই অনুষ্ঠানটি বন্ধ করে দিল প্রশাসন। পরে এ নিয়ে আক্ষেপ করে তিনি নিজ ভেরিফাইয়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন। তা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

“ইসলামের দৃষ্টিতে “হক” নষ্টকারীকে আল্লাহ কখনোই ক্ষমা করেন না, যতক্ষণ না ঐ ব্যক্তি ক্ষমা করেন। দাওয়াত প্রাপ্ত সহস্রাধিক ব্যক্তি ক্ষমা করবে কিনা জানি না, আমি ক্ষমা করে দিয়েছি। আজ (বুধবার) দুপুরে কাপাসিয়ার টোক ইউনিয়নে ডুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি নাসিরের বাসায় একটা মিলাদ ছিল। গতরাতে, রান্নার কাজও অর্ধেক শেষ হয়ে গিয়েছিল।

মধ্যরাতে প্রশাসন থেকে বলা হলো, মিলাদ বন্ধ করে দিতে হবে। কারণ, নৌকা মার্কার প্রার্থী প্রশাসনের “সকল স্তরে” অভিযোগ দিয়েছেন, এই মিলাদে নাকি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হবে, গোলযোগ হবে। যদিও, এই মিলাদে সব মার্কার পক্ষ ও দলের লোকজনই আমন্ত্রিত ছিলেন। মিলাদে কিভাবে নির্বাচনের পরিবেশ নষ্ট হয় আমার জানা নাই। তবে প্রশাসনকে ধন্যবাদ, তারা নৌকা মার্কার প্রার্থীর অভিযোগকে আমলে নিয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন।

গ্রামের সকলকে দাওয়াত দেয়া শেষ, রান্না-বান্নার আয়োজন প্রায় সমাপ্ত, এই সময়ে মধ্যরাতে অভিযোগ দিয়ে মিলাদ মাহফিল বন্ধ করা, কতটুকু মানবিক ও রাজনৈতিক আচরণ তা আমার বোধগম্য নয়। এই রাগে আজ নৌকার সমর্থকগুলোও ঈগলের সমর্থক হয়ে গেলো।

দাওয়াত প্রাপ্তরা সবাই চলে এসেছিলো। খাবার নাই, কি করুম, তাই মনের দুঃখে সেলফি তুললাম।”

প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাপাসিয়ায় প্রধান দুই প্রতিদ্বন্দ্বী হলেন বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদের কন্যা সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ও তার ফুফাত ভাই শিল্পপতি আলম আহমেদ। আওয়ামী লীগের প্রার্থী রিমি প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীক নিয়ে এবং নৌকা না পেয়ে ঈগল প্রতীকে নির্বাচন করছেন স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদ।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

উপজেলা নির্বাচনে প্রার্থী হতে পারবেন না আ.লীগের এমপি-মন্ত্রীর স্বজনরা

মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাবিব কারাগারে

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ‘ভাঁওতাবাজি': আমীর খসরু

বিচার না হওয়ায় চিকিৎসকদের ওপর হামলা বেড়েই চলছে: ড্যাব 

দেশের প্রতিটি গুমের পেছনে আওয়ামী লীগ সরকার দায়ী: রিজভী

বিএনপিকে প্রতিহত করে বিজয় সুসংহত করতে হবে: ওবায়দুল কাদের 

উপজেলায়ও সমঝোতা চায় ১৪ দল, জয় নিশ্চিত করতে চাচ্ছেন শেখ হাসিনার সাক্ষাৎ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :