লক্ষ্মীপুরে মুখোশপরে অটোরিকশা ভাঙচুর করলো দুর্বৃত্তরা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১৫:১৭

লক্ষ্মীপুরে মুখোশপরে সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে সদর উপজেলার রামগতি সড়কে ভবানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

এরআগে সকালে ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিকশা ও একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে দুর্বৃত্তরা।

চালক রিয়াজ হোসেন জানান, হঠাৎ কয়েকজন যুবক মুখোশ পরে এসে তার সিএনজি অটোরিকশায় হামলা করে। গাড়ি থেকে নেমে প্রতিবাদ করতে গেলে তারা তখন আমার উপর হামলা করতে তেড়ে আসে। পরে প্রাণের ভয়ে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করি।

হামলাকারী সবার হাতে দেশীয় অস্ত্রশস্ত্র ছিল এমনটাই অভিযোগ এই অটোরিকশা চালকের।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের (৬ নং ওয়ার্ডের) ইউপি সদস্য মো. শাহ আলম বলেন, ঘটনার সময় তখন তিনি বাড়ি থেকে স্থানীয় চৌরাস্তা বাজারে আসতেছেন। হঠাৎ দেখতে পান বেল্লালদের বাড়ির দিকে থেকে ৭-৮ জন যুবক মুখোশপরা। তারা সিএনজির ওপর হামলা করছে। সবার হাতে রামদা ও লাঠি ছিল। তারা রাস্তার ওপর দৌড়াদৌড়ি করছে। আমরা ভয়ে সরে এসেছি। তবে কাউকে আমরা ছিনি না।

অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মো. সোহেল রানা জানান, সকালের বিষয়টি আমরা খবর পেয়েছি। দুপুরের গাড়ি ভাঙচুর বিষয়টি আমাদের জানা নেই। বিজিবি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহলে রয়েছে।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :