ঝিনাইদহে তৃতীয় লিঙ্গের ঋতু চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ১৫:৩৫ | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১৫:২১

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৬নম্বর ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুর ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শুক্রবার রাতে ইয়াবা সেবনের এই ভিডিও ছড়িয়ে পড়ে। ঋতু দেশের প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ৫৮ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, একটি কক্ষের মধ্যে বসে তিনি ইয়াবা সেবনের আসর বসিয়েছেন। একজন তাকে দিয়াশলাই দিয়ে আগুন দিচ্ছেন আর চেয়ারম্যান ইয়াবা সেবন করছেন। পাশে আরও একজন বসে আছেন।

জানা গেছে, নজরুল ইসলাম ঋতু গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম সানাকে ৫ হাজার ২৮ ভোটে পরাজিত করে দেশের প্রথম তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। যুগান্তকারী এই ঘটনার পর তার নাম উঠে আসে পাঠ্যবইয়ে।

এই ভিডিও প্রকাশের পর উপজেলাজুড়ে চলছে সমালোচনার ঝড়। ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে সাধারণ মানুষের মধ্যে।

এ ব্যাপারে চেয়ারম্যান ঋতু বলেন, ভিডিওটি অনেক আগের। নির্বাচনকে সামনে রেখে কেউ এই ভিডিও ছেড়েছে। যখন ঢাকায় থাকতেন, ভিডিওটি তখনকার বলে জানান তিনি। তা চেয়ারম্যান হওয়ার অনেক আগের ঘটনা বলেও দাবি করেন তিনি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বলেন, এটা আমাদের ব্যাপার না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ ব্যাপারে পদক্ষেপ নেবে।

(ঢাকা টাইমস/০৬জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :