ঝালকাঠিতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যার ঘটনায় মামলা

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ২২:০৪

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ জিয়াউল হাসান ফুয়াদ (৪০) কাজীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

সোমবার রাতে নিহতের বড় ভাই সৈয়দ ফয়সাল কাজী বাদী হয়ে নলছিটি থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় কোনো আটক নেই।

রবিবার রাত ১০ টায় নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তের হাতে নিহত হন ফুয়াদ কাজী। নিহত ফুয়াদ কাজী ওই গ্রামের সৈয়দ মকবুল হোসেন কাজীর ছেলে ও সিদ্ধকাঠি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। কাজী ফুয়াদ জেলা পরিষদের সদস্য হানিফ মোল্লার অনুসারী ছিলেন।

নিহতের বাবা মকবুল হোসেন কাজী জানান, স্থানীয় একটি প্রভাবশালী গ্রুপের সঙ্গে তার দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। তারা বা তাদের সঙ্গের লোকজন আমার ছেলের হত্যার সঙ্গে জড়িত থাকতে পারে।

সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান জেসমিন কাজী বলেন, নির্বাচনে নৌকার প্রার্থী আমির হোসেন আমু বিজয়ী হওয়ায় আমরা বিজয় মিছিল করে বাড়ি যাওয়ার পথে ফুয়াদকে কে বা কারা কুপিয়ে হত্যা করে ফেলে রেখেছে।

নলছিটি থানার ওসি মুরাদ আলী জানান, ফুয়াদ কাজীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার রাতে নিহতের বড় ভাই সৈয়দ ফয়সাল কাজী বাদী হয়ে নলছিটি থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, পুর্ব বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় প্রাথমিক তদন্তে বেশ কিছু ক্লু পেয়েছি।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :