বিয়ের পিঁড়িতে বসলেন ইয়াসির রাব্বি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২৪, ১৩:৫৪

বিয়ের পিঁড়িতে বসলেন দেশের ক্রিকেটে মারকুটে ব্যাটার আবির্ভাব ঘটানো চট্টগ্রামের লোকাল বয় চৌধুরী ইয়াসির আলী রাব্বি। রাব্বি বিয়ে করেছেন চট্টগ্রামের স্থানীয় মেয়েকে। যার নাম রিভা আনজুম।

চট্টগ্রামের লোকাল বয় হিসেবে বেশ পরিচিত চৌধুরী ইয়াসির আলী রাব্বি। তবে জাতীয় দলে এসে সেই অর্থে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যেই থাকেই মারকুটে এই ব্যাটার। সে মারকুটে ব্যাটার ইয়াসির রাব্বি বুধবার (১০ জানুয়ারি) বিয়ে করেছেন।

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ইয়াসির। নিজ শহর চট্টগ্রামে বিয়ের পিঁড়িতে বসেন জাতীয় দলের এই ক্রিকেটার। নগরীর হল-টুয়েন্টিফোরে বুধবার বিয়ের আয়োজন শেষ করেন ইয়াসির রাব্বি। ইয়াসিরের ঘনিষ্ঠ বন্ধুরা জানান, পাত্রীর নাম রিভা আনজুম। রিভা আনজুম একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির এক্সিকিউটিভ পদে কর্মরত আছেন।

২৭ বছর বয়সী এই ব্যাটসম্যান জাতীয় দলের হয়ে ৫টি টেস্ট, ৬টি ওয়ানডে এবং ১১টি টি-টোয়েন্টি খেলেছেন। টেস্ট ও ওয়ানডেতে একটি করে অর্ধশতক রয়েছে তার।

আর কিছুদিন পরই শুরু হবে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএল। এবারের বিপিএলে তাকে দলে টেনেছে সিলেট স্ট্রাইকার্স। ঘরোয়া ক্রিকেটের পরিচিত এই মুখকে নিয়ে বড় কিছুরই প্রত্যাশা রাখবে সিলেট।

দেশের জার্সিতে এখন পর্যন্ত ৬ টেস্ট, ৯ ওয়ানডে এবং ১১ টি-টোয়েন্টি খেলেছেন ইয়াসির রাব্বি। টেস্টে ১ ফিফটির সুবাদে রান করেছেন ২০৫। ওয়ানডেতে তার রান ১০২ আর টি-টোয়েন্টিতে পেয়েছেন ১২৮ রান। তবে জাতীয় দলে রান না পেলেও ঘরোয়া ক্রিকেটে বেশ সমৃদ্ধ তার পরিসংখ্যান। নতুন করে জাতীয় দলে ফিরে আসতে এটাই হয়ত প্রেরণা দেবে ইয়াসিরকে।

(ঢাকাটাইমস/১1 জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :