চাঁদপুর ঘাটে লঞ্চ থেকে মরদেহ উদ্ধার 

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৪, ১৫:৩৬

বোগদাদিয়া-৭ লঞ্চের কেবিন থেকে জয়নাল নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

শুক্রবার দুপুরে ঢাকা থেকে চাঁদপুর ঘাটে আসা বোগদাদিয়া-৭ লঞ্চের নিচতলার ১০৩ নম্বর কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বোগদাদিয়া লঞ্চ-৭ এর মাস্টার কলিমুল্লাহ জানান, লঞ্চটি সকাল ৮ টা ৩৫ মিনিটে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে পৌনে ১২টায় চাঁদপুর ঘাটে এসে পৌঁছায়। ঘাটে পৌাঁর পর সকল যাত্রী লঞ্চ থেকে নেমে পড়ে। কিন্তু নিচতলার ১০৩ কেবিনের যাত্রী বের হয় না। পরে দরজায় অনেকবার নক করা হলেও সাড়া শব্দ না পেয়ে জানালা খুলে দেখা যায়, তিনি নিচে পড়ে আছেন। বিষয়টি সঙ্গে সঙ্গে নৌ থানা পুলিশকে অবহিত করলে তারা মরদেহটি উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লঞ্চের টালি খাতায় তিনি জয়নাল নাম অন্তর্ভুক্ত করেছেন।

চাঁদপুর নৌ থানার এসআই জহির জানান, খবর পেয়ে লঞ্চে এসে জয়নালকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সে ঢাকায় একটি টেইলার্সে কাজ করে বলে টেইলার্সের মালিকের সাথে কথা হয়েছে। তার গ্রামের বাড়ি শরিয়তপুর জেলায়। কেবিনে তিনি একা থাকায় পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায় নি। তবে আত্মীয় স্বজনের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মুনসুর আহমেদ জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই রোগী মৃত্যুবরণ করেছে। রোগীকে যেহেতু মৃত অবস্থায় আনা হয়েছে, তাই কোনো কারণ বলা যাচ্ছে না।

বর্তমানে জয়নালের মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রয়েছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :