এখন বিদেশিদের সঙ্গেও প্রতারণা করছে সরকার: সমমনা জোট 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪, ১৩:৫৮ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৪, ১৩:৪৭

জাতীয়তাবাদী সমমনা জোটের আহ্বায়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, “বর্তমান অবৈধ সরকার শুধু দেশবাসীর সঙ্গে নয়, বিদেশিদের সঙ্গেও প্রতারণা করেছে। ডামি নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকারকে অভিনন্দনের নামে বিদেশিদের ভুয়া বিবৃতি প্রকাশ করে সরকার নিজেদের দেউলিয়াত্ব আবারও প্রমাণ করেছে। এই সরকার যাদের বিশ্বাসঘাতক হতে বাধ্য করেছে তাদের সঙ্গেও প্রতারণা করেছে।”

শনিবার দুপুরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, নির্বাচন বাতিল, খালেদা জিয়াসহ কারাবন্দিদের মুক্তি ও সরকার পতনের এক দফা দাবিতে কালো পতাকা মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

এর আগে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে কালো পতাকা মিছিল শুরু হয়ে পল্টন মোড় ঘুরে বিজয়নগর নাইটিঙ্গেলের সামনে গিয়ে শেষ হয়।

ফরহাদ বলেন, “সরকার একদলীয় শাসন ব্যবস্থা অব্যাহত রাখতে রাজনীতির ময়দান বিরোধী দলশূন্য করতে মেতে উঠেছে, যার ধারাবাহিকতায় দীর্ঘ ১৫ বছর বিরোধী দলগুলোর ওপর দমনপীড়ন অব্যাহত রেখেছে। জনবিচ্ছিন্ন সরকার দেশকে লুটের রাজ্যে পরিণত করেছে। এই লুটের বিচার একদিন জনতার আদালতে হবেই। আর প্রতিষ্ঠিত হবে জনগণের শাসন, উদিত হবে গণতন্ত্রের নতুন সূর্য।”

কালো পতাকা মিছিলে এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, গণদলের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এটিএম গোলাম মাওলা চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহ আলম হাওলাদার, সাম্যবাদী দলের সাধারণক সম্পাদক কমরেড সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী ও যুগ্ম মহাসচিব মো. নজরুল ইসলাম, জাগপার যুগ্ম মহাসচিব আওলাদ হোসেন শিল্পী, এনডিপি মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, এনপিপি প্রেসিডিয়াম মেম্বার শরীফ মনির, প্রেসিডিয়াম মেম্বার বেলাল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, ফখরুল ইসলামসহ সমমনা জোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: প্রিন্স

কাল্পনিক কাহিনি বানিয়ে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল

ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচন: দুদিনে আ.লীগের ১৭টি মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পদ প্রাপ্তি নিয়ে নানা গুঞ্জন, প্রশ্ন

গরমে অতিষ্ঠ জনসাধারণের মাঝে জাপার পানি ও স্যালাইন বিতরণ

প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর

নেত্রীর জন্য জান নয়, সিদ্ধান্ত মানুন: দীপু মনি

দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় বিএনপি, আ. লীগ করে চুরি: ইশরাক

লুটপাট লুকিয়ে রাখতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা: রিজভী

এই বিভাগের সব খবর

শিরোনাম :