একাকী অনুশীলনে সাকিব আল হাসান

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৪, ১৪:২৮

ভারতে অনুষ্ঠিত হওয়া ওয়ানডে বিশ্বকাপ থেকে চোখের সমস্যায় ভুগছেন সাকিব আল হাসান। ভারত, লন্ডন, সিঙ্গাপুরে ডাক্তার দেখিয়েও কিছুতেই যেন কিছু হচ্ছে না টাইগার এই অলরাউন্ডারের। চোখের রেটিনার সমস্যার কারণে ব্যাট হাতে ভয়ানক স্ট্রাগল করতে দেখা যাচ্ছে সাকিবকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলছেন তিনি। ঢাকা পর্ব শেষে বিপিএলের সিলেট পর্বের প্রথম ম্যাচে ব্যাট করতে নেমেছিলেন আটে, আর গতকাল দুর্দান্ত ঢাকার বিপক্ষে তো নামেননি সাকিব। দলের ৯ উইকেট হারানোর পরেও ব্যাট করেননি তিনি। পরে অবশ্য ব্রডকাস্টকে দেওয়া সাক্ষাৎকারে বাবর আজম জানিয়েছিলেন ঠিক আছেন সাকিব, পরবর্তী ম্যাচে রানে ফিরবেন সে।

একদিন না যেতেই আজ রবিবার একক অনুশীলন করেন সাকিব। যদিও রংপুর রাইডার্সের অনুশীলন নেই আজ। তবে দলটির প্রধান কোচ সোহেল ইসলামকে নিয়ে ঠিকই অনুশীলনে এসেছেন সাকিব। সিলেটের আউটার স্টেডিয়ামে বেলা সাড়ে বারোটার কিছুক্ষণ আগে আসেন সাকিব।

এরপর ব্যাট প্যাড পরে অনুশীলনে নেমে পড়েন তিনি। এ সময় তাকে সবকিছু ব্রিফ করছিলেন কোচ সোহেল। এরপর থ্রোয়ারের করা বল নেটে খেলা অনুশীলন শুরু করেন সাকিব। এদিন সাকিবের সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে রনি তালকুদারকেও।

ভারত বিশ্বকাপ থেকে চোখের সমস্যায় ভুগতে থাকা সাকিব বিপিএলে খেলার আগে লন্ডনে গিয়ে ডাক্তার দেখিয়েছিলেন। তাতে সমাধান না হওয়ায় টুর্নামেন্টের মধ্যেই তিনি সিঙ্গাপুর যান, সেখানে চক্ষু বিশেষজ্ঞের শরণাপন্ন হয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সিঙ্গাপুরে চোখের চিকিৎসা করিয়ে বুধবার (২৪ জানুয়ারি) রাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান।এরপর বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিপিএলের দ্বিতীয় পর্বে অংশ নিতে সিলেটে উড়াল দিয়েছেন রংপুর রাইডার্সের এই অলরাউন্ডার।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :