মেয়ের সিনেমায় রজনীকান্তের প্রতি মিনিটের পারিশ্রমিক ১ কোটি!

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২২

সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত তারকা হিসেবে নিজের নামটি শীর্ষে বহু আগেই লিখিয়েছেন ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। তবে এবার বোধহয় সেই সীমানাও ছাড়িয়ে গেলেন ৭৩ বছর বয়সি এই অভিনেতা। নতুন সিনেমা ‘লাল সালাম’-এ অভিনয়ের জন্য ৪০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি।

ভাবছেন, ৪০ কোটি রুপি কী এমন পারিশ্রমিক। ভারতের অভিনেতারা তো হামেশাই এর চেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। হ্যা, কথা সত্য। তবে রজনীকান্ত ৪০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রধান চরিত্রে নয়, অতিথি শিল্পী হিসেবে। যেখানে তাকে আধঘণ্টার মতো দেখানো হবে।

সেই হিসেবে প্রতি মিনিট পর্দায় মুখ দেখাতে এক কোটি রুপিরও বেশি পারিশ্রমিক নিয়েছেন রজনীকান্ত। যা একটি নতুন রেকর্ড। এছাড়া এই সিনেমাটির পরিচালক রজনীকান্তেরই মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত। যিনি আবার সুপারস্টার ধানুশের প্রাক্তন স্ত্রী। ৯ বছর পর পরিচালনায় ফিরেছেন তিনি।

ঐশ্বরিয়া পরিচালিত ও রজনীকান্ত অভিনীত ‘লাল সালাম’ মুক্তি পেতে চলেছে ৯ ফেব্রুয়ারি শুক্রবার। রজনীকান্তকে ঘিরেই সিনেমাটি এখন তুমুল হাইপ তৈরি করেছে। যদিও সেটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিষ্ণু বিশাল এবং বিক্রান্ত। সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :