চাঁদপুরে ১১২ মণ জাটকা জব্দ, ৪০ জন আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২১ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০১

চাঁদপুরের মেঘনা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হাজার ৪৮০ কেজি (১১২ মণ) জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ। একই সময় জাটকা পরিবহনে ব্যবহৃত ৭টি অটোরিকশাসহ ৪০ জনকে আটক করা হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে চাঁদপুর নৌ থানায় সাংবাদিকদের এসব তথ্য জানান নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের অতিরিক্ত ডিআইজি মো. কামরুজ্জামান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে বরিশালের মুলাদী থেকে ঢাকায় যাওয়ার পথে মডার্ন সান লঞ্চ থেকে প্রায় হাজার কেজি মতলবের মোহনপুর এলাকায় সাতটি অটোরিকশায় পরিবহনের সময় আড়াই হাজার কেজি জাটকা জব্দ করা হয়।

এছাড়াও জাটকা পরিবহনে ব্যবহৃত মোহনপুরের সাতটি অটোরিকশা সাত চালকসহ পৃথক স্থান থেকে ৪০ জনকে আটকা করা হয়েছে। তাদের বিরুদ্ধে মৎস্য আইনে নিয়মিত মামলা করা হয়েছে।

অভিযানকালে চাঁদপুর নৌ অঞ্চলের পুলিশ সুপার (এসপি) বেলায়েত হোসেন শিকদার, জেলা মৎস্য কর্মকর্তা মো. গোলাম মেহেদী হাসান, চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানসহ নৌ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। জব্দকৃত জাটকাগুলো চাঁদপুর নৌ থানার সামনে মোহনপুর এলাকায় দুস্থ অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

(ঢাকা টাইমস/১৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :