বগুড়ায় রোহিঙ্গা যুবক আটক 

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২০

বগুড়ার শাজাহানপুর থে‌কে রুবেল মোহাম্মদ (২২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার গণ্ডগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

পু‌লিশ বল‌ছে, আটক যুবক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বালুখালী ক্যাম্প থেকে পালিয়েছে এসে‌ছেন।

রুবেল মিয়ানমারের রাখাইন অঞ্চলের মুন্ডু এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি বর্তমানে শাজাহানপুর থানা পুলিশের হেফাজতে আছেন।

শাজাহানপুর থানা পুলিশ জানায়, বুধবার বিকালে গণ্ডগ্রামের বাসিন্দারা রুবেলকে অসুস্থ অবস্থায় সড়কে শুয়ে থাকতে দেখেন। এই সময় এক ব্যক্তি জাতীয় পরিষেবা ‘৯৯৯’ এ কল দিয়ে পুলিশকে জানান। খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে ছাড়পত্র নিয়ে রুবেলকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, বিকালে রুবেলকে হাসপাতালে নেয়ার পর জানা যায় দুইদিন আগে (১২ ফেব্রুয়ারি) অজ্ঞাত পরিচয়ে তিনি চিকিৎসা নিতে এসেছিলেন। ওই সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় হাসপাতালের লোকজন তাকে জিজ্ঞাসাবাদ করেন।

একপর্যায়ে রুবেল নিজের নাম পরিচয় প্রকাশ করলে তাকে হাসপাতালটির মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়। তবে ছাড়পত্র না নিয়েই গোপনে সকালে সেখান থেকে পালিয়ে যান রুবেল।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, রুবেল এর আগেও ক্যাম্প থেকে পালিয়েছিলেন৷ গত বছরের ৭ মার্চ গাজীপুরের বরমী ইউনিয়নের গোলাঘাট বাজার থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছিল। এই বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :