বাগদান ১১ বছর আগে, এখনো হয়নি বিয়ে! প্রেমিকের সঙ্গে বিদেশ ঘুরছেন অধরা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪১

একটি সিনেমার মাধ্যমে পরিচিতি। আলোচিত এবং প্রশংসিতও হয়েছেন বিস্তর। কিন্তু তারপর ঢালিউড থেকে কার্যত হারিয়ে গেছেন চিত্রনায়িকা অধরা খান। কয়েক বছর ধরে আলোচনার লেশমাত্র নেই তার পেশাগত কাজ নিয়ে। তবে বর্তমানে নায়িকা ব্যাপক আলোচনায় তার ব্যক্তিজীবনের জন্য।

সম্প্রতি এক যুবকের সঙ্গে অধরার একাধিক ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। ওই যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন উঠতি এই নায়িকা। প্রেমিকের জন্মদিনে দুজনের ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেন অধরা। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

জানা গেছে, কানাডা প্রবাসী ওই যুবকের সঙ্গে ২০১৩ সালে পারিবারিকভাবে বাগদান হয়েছিল অধরার। কিন্তু বিয়ে করেননি গত ১১ বছরেও। তাতে কিন্তু থেমে নেই ওই যুবকের সঙ্গে অধরার মেলামেশা। সময় পেলেই তিনি উড়াল দেন কানাডায়। সময় কাটান প্রেমিকের সঙ্গে। ঘোরেন বিভিন্ন দেশে।

সেই ধারাবাহিকতায় বেশ কিছুদিন কানাডায় প্রেমিকের কাছেই রয়েছেন অধরা। ঘুরছেন, সময় কাটাচ্ছেন। কিন্তু ওই যুবকের নাম কী? করেনই বা কী? এসব অবশ্য অধরাই জানিয়েছেন গণমাধ্যমকে।

নায়িকা বলেন, ‘ওর নাম ফয়সাল। পারিবারিকভাবেই আমাদের পরিচয়। এভাবেই সম্পর্ক। এখন সে কানাডাতে থাকে। পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। একটি বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কাজ করছে। এছাড়া নেটওয়ার্কিংয়ের ওপর তার বই আছে।’

কিন্তু বাগদান সেরেছেন ১১ বছর আগে! বিয়ে করবেন কবে? এ প্রসঙ্গে অধরা জানান, আপাতত বিয়ের বিষয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছাননি তারা।

২০১৮ সালে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় অধরার। প্রথম সিনেমাতেই তিনি নজর কাড়েন। প্রশংসিত হয় তার লুকস এবং অভিনয়। ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ওই সিনেমায় অধরার নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। একই বছর মুক্তি পায় অধরার ‘মাতাল’ সিনেমাটি।

কিন্তু সেটিতে তেমন সাড়া ফেলতে পারেননি নায়িকা। তারপর পাঁচ বছর বিরতির পর গত বছর মুক্তি পায় অধরা অভিনীত ‘সুলতানপুর’। সেখানেও দর্শকের মন ভরাতে পারেননি তিনি। বর্তমানে তার ডায়েরিতে নেই কোনো সিনেমা। অলস এই সময়টাই প্রেমিকের সঙ্গে কাটাচ্ছেন নায়িকা।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

ঢাকা কলেজের ছাত্র আসলাম তালুকদার যেভাবে হয়ে ওঠেন মহানায়ক মান্না

এই বিভাগের সব খবর

শিরোনাম :