সোনারগাঁয়ে পারভেজ হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫৬

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকার পারভেজ হত্যা মামলার প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার দুপুরে র‌্যাব-১১ মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার ভোরে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ যৌথ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়ীয়া সদর মডেল থানার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের মনতাজউদ্দিনের ছেলে জসিমউদ্দিন ওরফে জসিম ও তার ছেলে ফাহাদ।

র‌্যাব সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে গত ১৬ ফেব্রুয়ারি দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র জাকির হোসেন ও জসিমের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র টেঁটা, রামদা ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের ১১ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুল মোতালেবের ছেলে পারভেজ হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় গত ২০ ফেব্রুয়ারি নিহতের ছোট ভাই হৃদয় মিয়া বাদী হয়ে জসীমকে প্রধান আসামি করে ৪৯ জনের নাম উল্লেখ্যসহ ৬১ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিল। বুধবার ভোরে ব্রাহ্মণবাড়ীয়া সদর মডেল থানার বিশ্ব রোড এলাকায় র‌্যাব-১১ ও র‌্যাব -৯ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার এজহারভুক্ত প্রধান আসামি জসীম ও তার ছেলে ফাহাদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের সন্ধ্যায় সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, পারভেজ হত্যা মামলার প্রধান আসামি ও তার ছেলেকে র‌্যাব সদস্যরা থানায় হস্তান্তর করেছেন। তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকা টাইমস/২৮ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :