সংসদে এই প্রথম বক্তব্য দিলেন সোলায়মান সেলিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫০

জাতীয় সংসদে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে এবারই প্রথম বক্তব্য দিয়েছেন ঢাকা-৭ (চকবাজার -লালবাগ-বংশাল-ধানমন্ডির একাংশ) আসনের আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য হাজী সেলিমের পুত্র ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সোলায়মান সেলিম।

বুধবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি বক্তব্য রাখেন।

সংসদে সোলায়মান সেলিম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর আস্থা ও পুরান ঢাকাবাসীর বিশ্বাস-ভালোবাসা আমাকে জাতীয় সংসদে আসার সুযোগ করে দিয়েছে। এই সংসদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও পুরান ঢাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই। সেই সঙ্গে আমার রাজনৈতিক নেতা পুরান ঢাকার গণমানুষের নেতা ও প্রধানমন্ত্রীর আস্থাভাজন হাজী মোহাম্মদ সেলিমকে আমার বিশেষ কৃতজ্ঞতা। তার হাত ধরেই ১/১১ এ আমার প্রথম রাজনীতির মাঠে আসা। তার শারীরিক অসুস্থতার জন্য তিনি কথা বলতে না পারলেও তিনি দুটি শব্দ সব সময় উচ্চারণ করেন; আল্লাহ এবং আপা। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করেছেন। আমিও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল সিদ্ধান্ত ও নির্দেশনা অনুযায়ী জনগণের পাশে ও স্মার্ট বাংলাদেশ নির্মাণে কাজ করব।’

সোলায়মান সেলিম আরও বলেন, ‘সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।’ এই বক্তব্যকে টেবিল চাপড়ে স্বাগত জানান অন্য সংসদ সদস্যরা।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এমএইচ/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :