সাবেক স্বামীর মৃত্যুর পর অগ্নিদগ্ধ চিকিৎসক লতাও মারা গেলেন

সদর (নরসিংদী) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৪ | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৭

মারা গেলেন নরসিংদীর রায়পুরায় সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হওয়া চিকিৎসক লতা আক্তার (২৭)।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চতুর্থ তলায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে সোমবার লতা আক্তারের গায়ে আগুন দেওয়া সাবেক স্বামী খলিলুর রহমানও একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। লতা আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার চাচা ফারুক বলেন, হাসপাতালের প্রক্রিয়া শেষে লাশ বাড়ি নিয়ে আসা হবে।

লতা আক্তার জেলার রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়ন ব্রাহ্মণেরটেক গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তার সাবেক স্বামী খলিলুর রহমান (৪০) গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বেলাশী গ্রামের আতর আলী বেপারীর ছেলে।

উল্লেখ্য, গত রবিবার (২৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণেরটেক এলাকায় লতা আক্তারের গায়ে আগুন দিয়ে নিজের গায়েও আগুন ধরিয়ে দেন লতার সাবেক স্বামী খলিলুর রহমান। এ ঘটনায় দুজনই দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :