নারী নির্যাতন: চেয়ারম্যানের বিচার না হলে রাস্তায় বসবেন কাদের সিদ্দিকী

সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২৪, ২০:২৪ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২৪, ২০:২০

নারী নির্যাতনকারী চেয়ারম্যানের সুষ্ঠু বিচার না হলে রাস্তায় বসে পড়বেন বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, ‘একা হলেও বসে থাকবো। পাঁচ দিন অতিবাহিত হলেও ওই ইউপি চেয়ারম্যান দিব্যি ঘুরে বেড়াচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী চুপ করে আছে।’

বুধবার সকালে বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করেন এবং দুপুর ১২টায় ওই নারীর চিকিৎসার খোঁজখবর নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তিনি এ কথা বলেন।

ইউপি চেয়ারম্যানের বিচার চেয়ে স্থানীয় প্রশাসনকে সাত দিনের সময় বেঁধে দিয়ে তিনি বলেন, ‘আমি অন্যায়ের প্রতিবাদ করতে এখানে এসেছি। আমি মূলত এসেছি যাতে এদেশের নারী সমাজ সম্মানে থাকে। একজন ইউপি চেয়ারম্যান হলেই যাতে নিজেকে সে জাতিসংঘের মহাসচিব না ভাবে। সে যেন না ভাবে তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন।’

এ সময় বঙ্গবীর কাদের সিদ্দিকীর সঙ্গে তার সহোদর ছোট ভাই আজাদ সিদ্দিকী, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুস সবুর খান, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সানোয়ার হোসেনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, গত শনিবার রাতে দেওয়া লিখিত অভিযোগটি মঙ্গলবার রাতে সখীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে নথিভুক্ত হয়েছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ চলমান রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হোসেন পাটোয়ারী বলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকীর দেওয়া স্মারকলিপি হাতে পেয়েছি। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত শনিবার বিকালে উপজেলার বহুরিয়া ইউপি চেয়ারম্যান সরকার নূরে আলম মুক্তা একজন নারীকে মারধর করেন। ওই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই রাতেই নির্যাতিত ওই নারী বাদী হয়ে সখিপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। ওই নারী গত পাঁচ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

(ঢাকা টাইমস/০৬মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :