গজারিয়ায় ডালিম হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি এলাকাবাসীর

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৪, ১৯:২৭

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় পোড়াচক বাউশিয়ার প্রয়াত ইসমাইল দেওয়ানের ডালিম দেওয়ানকে গলা কেটে হত্যাকারীদের দ্রুত চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার বিকালে এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করে।

ফরিদ উদ্দিন দেওয়ানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন নূরুল ইসলাম মাস্টার, নিহতের বড় ভাই এহসান দেওয়ান, আলআমিন দেওয়ান, আবুল বাশার মাস্টার, আক্তার হোসেন মাস্টার, ডালিম মেম্বার, আমীরুল ইসলাম, মো. জসিম সরকার, বাশার মাস্টার, আবু মুছা সরকার, সহিদ উল্লাহ্ দেওয়ান, সফিক প্রধান, তাবারফ মেম্বার, আরিফপ্রধান, ফারুক মেম্বার প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গত ৮ মার্চ শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে বাউশিয়া ইউনিয়নের পশ্চিম নয়াকান্দী গ্রাম সংলগ্ন মেঘনা নদীর শাখা নদী থেকে ভাসমান অবস্থায় ডালিমের গলাকাটা মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনার পরদিন নিহতের ভাই আমিনুল দেওয়ান গজারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মরদেহ উদ্ধারের ১০দিন পার হলেও এখনও ডালিম হত্যার রহস্য উদঘাটন করতে পারেননি পুলিশ।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চাইলে অনেক আগেই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে হত্যাকারীদের গ্রেপ্তার করতে পারতো। আমরা এখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অবহেলা দেখতি পারছি। ডালিম হত্যাকাণ্ডের বিচারের দাবিতে দরকার হলেও আমরা মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ জানাবো।

এ বিষয়ে গজারিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা জানান, তদন্ত চলছে। শিগগিরই হত্যার রহস্য উদঘাটনসহ আসামিদের গ্রেপ্তার করা হবে।

(ঢাকা টাইমস/১৭মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :