গণতন্ত্র আর আ.লীগ কখনও এক সঙ্গে যায় না: মজনু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৪, ২১:৪৯

আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই গণতন্ত্র নামক শব্দ দেশ থেকে উধাও হয়ে যায়, কেড়ে নেওয়া হয় বাকস্বাধীনতা ভোটাধিকার—এমন মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে গণমাধ্যমের কণ্ঠ রোধ করে চালানো হয় একদলীয় শাসনব্যবস্থা। তাই গণতন্ত্র আওয়ামী লীগ কখনও একসঙ্গে যায় না।

শনিবার ফেনী জেলা বিএনপির উদ্যোগে জেলা শহরের এসএসকে রোডস্থ ফেনী কমিউনিটি সেন্টারে এক ইফতার মাহফিল দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন।

ফেনী- সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু বলেন, আওয়ামী লীগের মূলনীতি হচ্ছে সন্ত্রাস দুর্নীতি। শাসকগোষ্ঠীর লুটেরা বাহিনী সারাদেশে লুটপাট করছে।

বিএনপির এই নেতা বলেন, ক্ষমতাসীনদের অত্যাচারে সাধারণ মানুষসহ ব্যবসায়ীরা আজ অতিষ্ঠ। এদের চাঁদাবাজির হাত থেকে দিনমজুররাও রক্ষা পাচ্ছে না। সরকারদলীয় লোকেরা শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্যখাত, ব্যাংক এমনকি ধর্মীয় প্রতিষ্ঠানেও লুটপাট করছে। আর লুটের অর্থ বিদেশে পাচার করছে। এই পাচারের অর্থ একদিন বাংলাদেশে ফিরিয়ে আনা হবে এবং লুটেরাদের বিচার জনতার আদালতেই হবে ইনশাআল্লাহ।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে সদস্য সচিব আলালউদ্দিন আলাল এর সঞ্চালনায় এতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবেদীন, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শামীম, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ মজুমদার, সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, নির্বাহী সদস্য মশিউর রহমান বিপ্লব, বিএনপি নেতা ফেনী সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক আকবর হোসেন, যুবদলের সভাপতি জাকির হোসেন জসীম, সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন, ছাত্রদলের সভাপতি সালাহউদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ মিলনসহ বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/জেবি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিস্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :