জাজিরায় হাতবোমার আঘাতে আহত সেই যুবকের মৃত্যু

জাজিরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ০৮:২১

দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুরে সংঘর্ষের ঘটনায় বোমার আঘাতে গুরুতর আহত হওয়া সজিব মুন্সি (২৫)।

মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সজিব মুন্সির পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নিহত সজিব মুন্সির পরিবার সূত্রে জানা যায়, টানা ৫ দিন চিকিৎসাধীন অবস্থায় ছিলেন সজিব। মঙ্গলবার তার অবস্থা ক্রমশই খারাপ হতে থাকলে রাতে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় মারা যান তিনি।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাত ৯টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বিলাসপুর ইউনিয়নের মিয়াচাঁন মুন্সী কান্দি এলাকার মোহাম্মদ আলী মুন্সির ছেলে সজিব মুন্সির হাতবোমার আঘাতে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। মৃত্যুর আগ পর্যন্ত আহত সজিব মুন্সি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে জানা গেছে।

এদিকে সজিব মুন্সি আহত হওয়ার ৫ দিন পার হলেও ওই ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে পুলিশ বলছে, একটি হত্যা মামলা দায়ের করা হবে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, সজিব মুন্সির মৃত্যুতে মামলা করা হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :