সারাদেশে মানুষের অবস্থা ভয়াবহ: মির্জা ফখরুল

​​​​​​​ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ২০:৪৮ | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ২০:৩৪

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারাদেশে মানুষের মধ্যে একটা ভয়াবহ অবস্থা বিরাজ করছে। এখানে সাধারণ মানুষের অধিকার বলতে কিছু নেই। গণতন্ত্র বলতে কিছু নেই। এখানে সংগ্রাম করে আমরা বেঁচে আছি। বিশ্বাস করি, আমরা জনগণকে সঙ্গে নিয়ে তারেক রহমানের নেতৃত্বে একদিন এই সরকারকে বিতাড়িত করতে সক্ষম হবো।

বুধবার ( এপ্রিল) বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় এক বক্তব্যে বিএনপি মহাসচিব এসব বলেন। জেলা বিএনপির প্রয়াত সভাপতি তৈমুর রহমানের কবর জিয়ারত শেষে পরিবার-পরিজনদের সঙ্গে সাক্ষাৎ শেষে উপস্থিত নেতাকর্মী জনতার উদ্দেশে বক্তব্য দেন তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক আনছারুল হক, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পৃথিবীতে কোনো স্বৈরাচারী শক্তি বেশিদিন টিকতে পারেনি। হিটলার নমরুদ ধ্বংস হয়ে গেছে। মানুষের পক্ষে না থাকলে বা তার কল্যাণে কাজ না করলে টিকে থাকা যায় না। এ সরকারও বেশি দিন টিকে থাকতে পারবে না।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, প্রশাসন আপনাদের নির্যাতন করছে। আপনারা বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছেন। বিভিন্ন মামলায় আপনাদের আদালতে হাজিরা দিতে হয়। তারপরও আপনারা মাথা উঁচু করে দাঁড়িয়ে আছেন।

মির্জা ফখরুল বলেন, মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকাই সবচেয়ে বড় বিজয়। কখনো পরাজিত মনোভাব নেবেন না। কারণ সমস্ত দেশের মানুষ আপনাদের সঙ্গে আছে। শুধু দমন-পীড়ন ফ্যাসিবাদি পর্যায়ে গেছে। একদিন এই দেশের মানুষই এসব অন্যায় প্রতিরোধ করবে।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :