রাজনৈতিক কারণে বন্দি খালেদা জিয়া: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০২৪, ২২:০৬ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২৪, ২১:৫৬

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একজন রাজনৈতিক ব্যক্তি। তিনি রাজনৈতিক কারণে বন্দি হয়ে আছেন।”

বৃহস্পতিবার রাতে গুলশানের বাসা ফিরোজায় খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, “মুক্তি দিয়ে তার সুচিকিৎসার ব্যবস্থা করার জোর দাবি করছি।”

তিনি বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে তিনি দোয়াও চেয়েছেন। বেগম খালেদা জিয়া বলেছেন, জনগণের কল্যাণের জন্যই তিনি রাজনীতি করেছেন, করছেন।”

এর আগে রাত ৮টায় ঈদের শুভেচ্ছা জানাতে বেগম খালেদা জিয়ার বাসভবনে ফিরোজায় প্রবেশ করেন দলটির শীর্ষ নেতারা। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান এবং বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন, আব্দুল্লাহ আল নোমানসহ আরও কয়েকজন সিনিয়র নেতা খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে গুলশানের বাসা ফিরোজায় যান।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :