শরীয়তপুরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, পলাতক প্রেমিক

শরীয়তপুর (জাজিরা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ১১:১৬

চাচাতো খালাতো ভাইয়ের সঙ্গে দুই বছরের প্রেমের সম্পর্ক। শারীরিক সম্পর্কে জড়িয়েছেন বহুবার। ভেঙেছেন একাধিক বিয়ের সম্বন্ধ। কিন্তু এখন বিয়েতে রাজি নন প্রেমিক। এমন দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশনে এক তরুণী। কিন্তু প্রেমিক আল আমিন (৩০) পলাতক।

ঘটনাটি শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের। প্রেমিক আল আমিন ওই ইউনিয়নের আহসানউল্লা মুন্সিকান্দির দানেশ মুন্সির ছেলে।

বিয়ের দাবিতে অনশনরত তরুণীর দাবি, আল আমিন তার চাচাতো খালাতো ভাই। তিনি ঢাকায় ইলেকট্রিক তারের ব্যবসা করেন। প্রথমে আত্মীয় হিসেবে তাদের কথাবার্তা হতো। পরে সে সম্পর্ক গড়ায় প্রেমে। এরপর নড়িয়া, শরীয়তপুর সদরসহ একাধিক জায়গায় তারা শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

গত শনিবার প্রেমিকাকে বিয়ের জন্য বাড়ি থেকে কিছু টাকা-পয়সা নিয়ে আসতে বলেন প্রেমিক আল আমিন। ওইদিন বিয়ের জন্য কাজী অফিসেও যান তারা। কিন্তু আল আমিনের ভাই জাকির মুন্সি (৪০) তাকে কাজী অফিসে গিয়ে জোর করে বাড়িতে নিয়ে আসেন এবং ওইদিনই ঢাকায় পাঠিয়ে দেন। তারপর থেকে আল আমিনের সঙ্গে কোনো যোগাযোগ নেই বলে জানান ওই তরুণী।

তার দাবি, তিনি বিয়ের দাবিতে অনশন করার পর স্থানীয় লোকজন নিয়ে তাকে টাকার বিনিময়ে বিষয়টি সমাধান করতে বলা হয়েছে। তবে ওই তরুণীর সাফ কথা, তিনি টাকা নয়, চান আল আমিনকেই। বিয়ে ছাড়া বাড়ি থেকে বের হবেন না বলে জানিয়েছেন তিনি। কেউ বের হতে বললে আত্মহত্যা করবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

এদিকে আল আমিনের মায়ের দাবি, তার ছেলে একটু সহজসরল। তার ছেলে ওই তরুণীকে শুধুই খালাতো বোন ভাবতো। সেই হিসেবেই মাঝেমধ্যে ঘুরতে যেত। এর বাইরে তাদের কোনো সম্পর্ক ছিল না। টাকা পয়সা দিয়ে রফাদফা করার বিষয়ে জিজ্ঞেস করলে আল আমিনের মা বলেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না।

ঘটনা সম্পর্কে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘ঘটনাটি আমি মুঠোফোনে শুনেছি। মেয়েটি নিরাপদে তার খালার বাসায় অবস্থান করছে। এ বিষয়ে থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। মেয়েটি যদি অভিযোগ করে, তাহলে আমরা তাকে আইনি সহযোগিতা দেব।’

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব, ভোগান্তিতে উপকূলবাসী, পৌঁছায়নি সরকারি ত্রাণ সহায়তা

শক্তি হারিয়ে ঘূর্ণিঝড় রেমালের কিছু অংশ সিলেটে বাকিটা আসামে

অবৈধ সম্পদ অর্জন: সস্ত্রীক পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা

ঝিনাইদহে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যানের যাবজ্জীবন

নরসিংদীতে নামাজরত অবস্থায় ইটচাপা পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

সিদ্ধিরগঞ্জের ডিএনডি খাল থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

চাঁদপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, দুইজনকে কুপিয়ে হত্যা

দিনাজপুরে শ্যালিকাকে হত্যার দায়ে দুলাভাইয়ের মৃত্যুদণ্ড

চাকরির তদবিরের টাকা ফেরত না দেওয়ায় চাচা শ্বশুরকে পিটিয়ে হত্যা

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বিদ্যুৎহীন সিদ্ধিরগঞ্জ, ভোগান্তি

এই বিভাগের সব খবর

শিরোনাম :