উপজেলা নির্বাচন: ২ ঘণ্টায় মাত্র ৩ ভোট!

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১০:২৮
ভোটকেন্দ্র ফাঁকা। ছবিটি সকাল ৯টায় টাঙ্গাইলের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে তোলা।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের কালিহাতী, ভূঞাপুর ও ঘাটাইল এই তিন উপজেলায় ভোটগ্রহণ চলছে। এরমধ্যে ভূঞাপুর উপজেলার একটি কেন্দ্রে ১ ঘণ্টায় মাত্র ২টি ভোট এবং উপজেলার টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি নারী বুথে ২ ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৩টি।

সরেজমিনে মঙ্গলবার সকাল ৯ টায় ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের মহিলা বুথ কক্ষে এই ২টি ভোট পড়েছে বলে জানান সহকারী প্রিজাইডিং অফিসাররা। এরআগে সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।

এছাড়া কেন্দ্রের একটি পুরুষ কক্ষে ভোট পড়েছে ১২টি। অপরদিকে, ভূঞাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের নারী কক্ষে ভোট পড়েছে ২২টি এবং পুরুষ একটি কক্ষে ভোট পড়ে ৪৮টি উপরে।

অপরদিকে, টেপিবাড়ী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে

মোট ১১টি বুথে ২ টায় ভোট পড়েছে ২৩২টি। তারমধ্যে এই কেন্দ্রের একটি কক্ষের নারী বুথে ২ ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৩টি। একই চিত্র বলরাম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটার উপস্থিতি। এ কেন্দ্রে ২ ঘণ্টায় একটি বুথে ভোট পড়েছে ৪টি।

ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, সকাল বেলা ভোটার উপস্থিতি কম দেখা গেছে। তাই কম ভোট পড়ছে। তিনি জানান, তার কেন্দ্রে নারীর ভোটার রয়েছে ২ হাজার ৬৮৮টি।

ভূঞাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার লুৎফর রহমান বলেন, তার কেন্দ্রে পুরুষ রয়েছে ভোটার ২ হাজার ৫৮ টি। বেলা সাড়ে ৯ টা পর্যন্ত প্রায় ৪২ টির মতো ভোট পড়েছে।

টেপিবাড়ী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. জাফর ইকবাল জানান, শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। তবে, ভোটারের উপস্থিতি সন্তোষজনক না। একটি নারী বুথে ২ ঘণ্টায় ৩ ভোট পড়ে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মামুনুর রশীদ জানান, শান্তিপূর্ণভাবে ভোট চলছে। বেলা বৃদ্ধির সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বৃদ্ধি পাবে বলে আশা করছি।

(ঢাকা টাইমস/২১মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :