হাসপাতালে ভর্তি শাহরুখ খান এখন কেমন আছেন?

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ০৯:২৫

গুজরাটের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে নিজ দল কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বুধবার দুপুরে তাকে ভর্তি করা হয়েছিল আহমেদাবাদের কেডি হাসপাতালে। সেখানে এখন কেমন আছেন কিং খান?

আমদাবাদের পুলিশ সুপারিনটেনডেন্ট ওম প্রকাশ জাট সে দেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রবল গরমে অসুস্থ হয়ে পড়লে শাহরুখ খানকে কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থা গুরুতর নয়। এখন তিনি সুস্থ আছেন। হাসপাতাল থেকে ওকে দ্রুত ছেড়ে দেওয়া হবে।’

এদিকে, শাহরুখ খানের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তার শারীরিক অবস্থার আপডেট পেতে আহমেদাবাদের কেডি হাসপাতালের বাইরে ভক্তদের ভিড় জমে যায় বলে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর। ভিড় এতটাই উপচে পড়ে যে, পুলিশকে গিয়ে সেই ভিড় সামাল দিতে হয়।

এবারের আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচের দুই দিন আগে আহমেদাবাদ চলে গিয়েছিলেন শাহরুখ খান। মঙ্গলবার এবারের হট ফেবারিট সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে ফাইনালে ওঠে তার দল কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের পর কিং খান মাঝরাতের দিকে আমদাবাদ শহরের আইটিসি নর্মদা হোটেলে পৌঁছান তার টিমের সঙ্গে।

এর পরের দিন বুধবার দুপুরবেলা শাহরুখ খানের শরীর খারাপ করে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ভর্তি করে নেওয়া হয়, চলছে চিকিৎসা। তবে বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ আছেন। চিকিৎসকরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ নিয়েছেন।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, কিং খানের হিট স্ট্রোক হয়েছিল। গত কয়েক দিন ধরেই গুজরাটসহ ভারতের বিভিন্ন রাজ্যে প্রবল গরম চলছে। এই হাঁসফাঁস গরমের কারণেই শাহরুখ খান অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছেন কেডি হাসপাতালের চিকিৎসকরা।

(ঢাকাটাইমস/২৩মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :