এমপি লিটন হত্যায় গ্রেপ্তার অভিযান অব্যাহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৭, ২৩:৫৫

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর গত ৭ দিনে এ পর্যন্ত ৩৯ জনকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল পর্যন্ত গাইবান্ধা জেলার ৭ থানাসহ রংপুরের কয়েকটি থানা এলাকায় প্রশাসনের গ্রেপ্তার অভিযান চলছে। এ পর্যন্ত সন্দেহভাজন ৩৯ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ২১ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদে যা পাওয়া গেছে, তা মামলাটির সুষ্ঠু তদন্ত ও চলমান অভিযানের সুবিধার্থে কিছুই বলছে না পুলিশ। তবে, এর ক্লু উদঘাটনে আলামত পুলিশের সংগ্রহে আছে বলে সূত্র জানিয়েছে।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সুন্দরগঞ্জ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক আবু হায়দার মোহাম্মদ আরিফ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত ও অভিযান চলমান রয়েছে।

এদিকে, ‘জামায়াত-শিবির ও জঙ্গিরা এ হত্যাকা- ঘটিয়েছে’ উল্লেখ করে অবিলম্বে তাদের গেপ্তারের দাবিতে উপজেলার বিভিন্ন স্তরের আ’লীগ ও এর অঙ্গ-সংগঠন সমূহ প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রেখেছে।

গত বছরের শেষ দিন শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়ে সন্ধ্যা সাড়ে ৭ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমপি লিটনের মৃত্যু হয়। এ ঘটনায় তার ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :