বগুড়ায় হোটেল থেকে ভুয়া মেজর আটক

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৭, ২২:৫১ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৭, ২২:২৬

বগুড়া শহরের একটি চার তারকা হোটেল থেকে সেনাবাহিনীর মেজর পরিচয়দানকারী এক যুবককে আটক করেছে পুলিশ। তার নাম মাহমুদুল হাসান (৩০)। তিনি রাজধানীর যমুনা ফিউচার পার্কের নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করছেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকেলে ৪টায় শহরের হোটেল নাজ গার্ডেন থেকে পুলিশ তাকে আটক করে। আটক মাহমুদুল হাসান চট্টগ্রামের সীতাকুন্ডু থানার সামনীপাড়া (বিএমএ) এলাকার মৃত এজাবত উল্লাহের ছেলে। তার কাছ থেকে পুলিশ সেনাবাহিনীর একটি ভুয়া পরিচয়পত্র এবং তিনটি মোবাইল ফোন সেট উদ্ধার করেছে।

হোটেল কর্তৃপক্ষ জানায়, বুধবার সকাল ৬টার দিকে মাহমুদুল হাসান নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে হোটেল নাজ গার্ডেনের চতুর্থ তলায় একটি কক্ষ ভাড়া নেয়। দুপুর ১টার দিকে অজ্ঞাত এক যুবতী হোটেলে আসেন এবং মেজর পরিচয়দানকারী যুবকের কক্ষে দুই ঘণ্টা সময় অতিবাহিত করে চলে যান। এরপর হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে বিষয়টি সেনা গোয়েন্দা সংস্থা ও থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ও সেনা গোয়েন্দা সংস্থার লোকজন সেখানে গিয়ে মেজর পরিচয়দানকারী যুবককে জিজ্ঞাসাবাদ করে। এসময় পুলিশ নিশ্চিত হয় তিনি ঢাকায় যমুনা ফিউচার পার্কে চাকরি করেন।

তিনি মেজর পরিচয় দিয়ে কোনো অসৎ উদ্দেশ্যে বগুড়ায় হোটেলে অবস্থান করছিলেন বলে পুলিশের ধারণা। তাকে সদর থানা হেফাজতে রাখা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদ হোসেন ঢাকাটাইমসকে জানান, কি উদ্দেশ্যে সে পরিচয় গোপন করেছিলো সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে ভুয়া পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটইমস/১৫মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :