দিনাজপুরে সারওয়ার-তামিম গ্রুপের দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৭, ১৪:১১ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৭, ১৩:৩০

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবি সদস্য সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব, যারা সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় সদস্য বলে দাবি করছে র‌্যাব।

রবিবার রাতে উপজেলার রামেশ্যামপুর দারুলহুদা ফাজিল মাদ্রাসা এলাকা থেকে রংপুর র‌্যাব-১৩ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার দুজন হলেন সেলিম ও খাদেমুল ইসলাম। সেলিম দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানিপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে। আর খাদেমুল ইসলাম একই জেলার চিরিরবন্দর উপজেলার নাশরতপুরের মোজাম্মেল হকের ছেলে।

দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক এটিএম আতিক উল্লাহ জানান, গ্রেপ্তার সেলিম ও খাদেমুল জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় সদস্য। তারা আত্মগোপনে থেকে এলাকায় জেএমবি’র চাঁদা, কর্মী সংগ্রহ এবং প্রচার প্রচারণা চালাত।

তিনি বলেন, বেশভুষা পরিবর্তন করে ঢাকায় থাকলেও মাঝে মাঝে তারা সাংগঠনিক কাজে নিজ এলাকায় এসে কাজ করতো। গতরাতে সেলিমের সঙ্গে সাক্ষাতের জন্য খাদেমুল রানীগঞ্জে আসলে র‌্যাব সদস্যরা তাদের গ্রেপ্তার করে।

তাদের সঙ্গে কোনো রাজনৈতিক দলের যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এছাড়া তাদের হাইকমান্ডদের খুঁজতে র‌্যাব ইতোমধ্যে র‌্যাব শুরু করেছে।

র‌্যাব কর্মকর্তা আতিক উল্লাহ আরও জানায়, গ্রেপ্তার দুজনই বড় ধরণের নাশকতার পরিকল্পনা করছিল। তাদের নামে দিনাজপুরের চিরিরবন্দর থানায় মামলা রয়েছে।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/আরআই /এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :