দুর্নীতির অভিযোগ প্রত্যাখ্যান করলেন মঠবাড়িয়ার সাংসদ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুলাই ২০১৭, ২২:৫৬ | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৭, ২১:৪৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় এলজিইডির বিভিন্ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ প্রত্যাখ্যান করেছেন স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী।

বুধবার সকালে পৌর শহরের ডাক বাংলোয় সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ করে প্রত্যাখ্যান করেন তিনি।

এর আগে এমপি ও সংশ্লিষ্ট অফিসকে জড়িয়ে ৩০ কোটি টাকার কাজের অনিয়ম ও স্বজনপ্রীতি অভিযোগ এনে উপজেলা আওয়ামী লীগের একাংশ মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি দেয়। এর প্রতিবাদ জানাতেই সংবাদ সম্মেলনে আয়োজন করেন সাংসদ।

সংবাদ সম্মেলনে ডা. রুস্তম আলী ফরাজী বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে সততার সাথে রাজনীতি করে আসছি। আমি একটি টাকাও নিয়মের বাইরে ব্যয় করিনি। এ কারণেই মঠবাড়িয়ার মানুষ আমাকে পর পর ছয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। আমার জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তিনি আরও বলেন, এলজিইডির কাজ যথা মিয়মের মাধ্যমে টেন্ডারের মাধ্যমেই হয়ে থাকে এবং সংশ্লিষ্ট বিভাগের প্রকৌশলীরা দেখভাল করেন। আমার পরিবারের কোন সদস্য ঠিকাদারীর সাথে জড়িত নয়। এখানে স্বজনপ্রীতি করা কোনো সুযোগ নেই। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমার বিরুদ্ধে কেউ যদি একটা টাকার দুর্নীতি প্রমাণ করতে পারে আমি সংসদ থেকে পদত্যাগ করবো। এসময় তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ফিরিস্তি তুলে ধরে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগে যোগদান করে নৌকার ব্যানারে নির্বাচন করবেন সাংবাদিকরা এ গুজবের সত্যতা জানতে চাইলে তিনি কৌশলে এড়িয়ে যান।

(ঢাকাটাইমস/০৫জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :