পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৭, ১৪:৫৭

বাগেরহাটের চিতলমারীতে পুলিশের হাতে আটক মাদক মামলার আসামি পান্না বিশ্বাসের স্বজনরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়েছে। হামলায় আহত পুলিশ সদস্যদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরাণপুর গ্রামে এই ঘটনা ঘটে।

হামলার পর পুলিশ অভিযান চালিয়ে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাদকবিক্রেতা পান্না বিশ্বাসের দুই আত্মীয়কে গ্রেপ্তার করেছে। তবে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি পান্নাকে এখনো পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

এই ঘটনায় রবিবার সকালে হামলায় আহত সহকারী উপ-পরিদর্শক হাবিবুর রহমান বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০/১২ জনের বিরুদ্ধে সরকারি কর্তব্য কাজে বাধা ও হামলার অভিযোগ এনে চিতলমারী থানায় একটি মামলা করেছেন।

পুলিশ এই ঘটনা আড়াল করতে গণমাধ্যমকর্মীদের এড়িয়ে চলছেন।

আহতরা হলেন- চিতলমারী থানার এএসআই মো. নুর আলম ও হাবিবুর রহমান এবং কনস্টেবল সাদমান শেখ।

পান্না বিশ্বাস চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চিংগুড়ি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে চিতলমারী থানায় অন্তত ১০টি মাদকের মামলা রয়েছে। এরমধ্যে চারটিতে তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে।

গ্রেপ্তাররা হলেন- চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মচন্দপুর গ্রামের গাউস বিশ্বাস ও একই উপজেলার পরাণপুর গ্রামের আসলাম মোল্লা।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার সকালে ঢাকাটাইমসকে বলেন, শনিবার সন্ধ্যায় চিতলমারী থানার দুই এএসআই মো. নুর আলম ও হাবিবুর রহমান এবং কনস্টেবল সাদমান শেখ মোটর সাইকেলযোগে মাদকের চারটি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পান্না বিশ্বাসকে ধরতে পরাণপুর গ্রামে যায়। সেখানে গিয়ে পান্নাকে ধরে তার হাতে হ্যান্ডকাপ লাগিয়ে মোটরসাইকেলে তুলে চিতলমারী থানার উদ্দেশ্যে রওনা হলে পথে পান্নার স্বজনরা জড়ো হয়ে লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর অতির্কিত হামলা চালায়। পরে হ্যান্ডকাপ লাগানো পান্নাকে নিয়ে তারা মুহূর্তে পালিয়ে যায়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সেখানে গিয়ে আহত তিন পুলিশ সদস্যকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রাতে চিতলমারী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পান্নার দুই স্বজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররাও এজাহারনামীয় আসামি।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

পাবনায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা,, আহত ১০

রাজশাহীর কোন আম কবে বাজারে আসবে

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :