আইনমন্ত্রীর বিরুদ্ধে ‘অপপ্রচারের’ প্রতিবাদে আখাউড়ায় বিক্ষোভ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৭, ১৮:১৫
ফাইল ছবি

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের বিরুদ্ধে সম্প্রতি ‘অপপ্রচারের’ প্রতিবাদে আখাউড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা ছাত্রলীগ এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বিক্ষোভকারীরা উপজেলা চত্বর থেকে মিছিল নিয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক হয়ে রেল স্টেশন সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের মুক্তমঞ্চের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানভীর শাহ্ তচ্ছন।

সমাবেশে বক্তব্য রাখেন- আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, ছাত্রলীগের সহ-সভাপতি শামীম মোল্লা, শরীফুল ইসলাম, সোহেল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক তার সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার জাতীয়তাবাদী ছাত্রদলের ফেসবুক আইডি থেকে সম্প্রতি একটি ব্যঙ্গচিত্র প্রকাশ করাসহ মন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও কুৎসা রটিয়ে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। (ওই ফেসবুক আইডিতে প্রকাশিত ব্যঙ্গচিত্রে দেখা গেছে আইনমন্ত্রীসহ এটর্নি জেনারেল মাহবুব আলম অসুস্থ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে চিকিৎসা দিচ্ছেন)। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য সমাবেশ থেকে দাবি জানানো হয়।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :