বসুন্ধরা সিটিতে টেকনো মোবাইল

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০১৭, ১৯:০৫ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৭, ১৮:৩১

এখন থেকে রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্স মিলবে হংকং ভিত্তিক হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান টেকনো মোবাইলের বিভিন্ন মডেলের স্মার্টফোন। প্রতিষ্ঠানটি জনপ্রিয় এই শপিং কমপ্লেক্সটিতে তাদের নিজস্ব বিক্রয় কেন্দ্রে চালু করেছে। দেশে এটি তাদের প্রথম নিজস্ব বিক্রয় কেন্দ্র।

বুধবার বিকালে টেকনোর এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন টেকনোর পরিবেশক ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নিবার্হী কর্মকর্তা রেজওয়ানুল হক।

এ সময় তিনি জানান, টেকনোর নতুন বিক্রয় কেন্দ্র থেকে গ্রাহকরা টেকনোর সর্বাধুনিক ফোন কিনতে পারবেন। এখান থেকে ফোন কিনলে নানা উপহার পাবেন।

রেজওয়ানুল হক আরও জানান, শিগগিরই টেকনো ঢাকাসহ দেশের বিভাগীয় শহরগুলোতে বিক্রয়কেন্দ্র খুলবে। পর্যায়ক্রমে সারা দেশে বিক্রয়কেন্দ্র চালুর পরিকল্পনা রয়েছে।

এই বিক্রয় কেন্দ্রে টেকনো মোবাইলের বিভিন্ন মডেলের ফোন পাওয়া যাবে। এগুলোর মধ্যে আছে ক্যামন সি এক্স এয়ার, আই সেভেন, আই থ্রি, ডব্লিউ এক্স থ্রি এবং ডব্লিউ এক্স ফোর। ফোনগুলোর দাম যথাক্রমে ১১ হাজার ৯৯০ টাকা, ১৯ হাজার ৯৯০ টাকা, ১০ হাজার ৬৯০ টাকা ৬১৯০ টাকা এবং ৮১৯০ টাকা।

এর মধ্যে আই সেভেন টেকনোর ফ্লাগশিপ ফোন। ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১০৮০ বাই ১৯২০ পিক্সেল। ফোনটিতে ১.৫ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর রয়েছে। এতে আছে ৪ জিবি র‌্যাম এবং ৩২ জিবি রম। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নতুন এই শো রুমে টেকনো ছাড়াও আইটেলের বিভিন্ন মডেলের ফোন পাওয়া যাবে।

টেকনোর এই বিক্রয়কেন্দ্রটি বসুন্ধরা সিটির লেভেল সিক্সের বি ব্লকে অবস্থিত।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :