নীলফামারীতে গৃহবধূর আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৭, ১৮:১০

রূপনা আক্তার দুলালী নামে সরকারি চাকরিজীবী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে জেলা পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ড ডাকবাংলা নীল প্রতিভাপাড়া মহল্লার নিজ বাস ভবনের বাথরুমের ভেতর গলায় ওড়না দিয়ে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলার মর্গে প্রেরণ করে পুলিশ।

রূপনা আক্তার দুলালী নীলফামারী সদর উপজেলা পঞ্চপুকুর ইউনিয়নের পরিবার কল্যাণ সহকারী (এফডাবলুএ) পদে কর্মরত ছিলেন। তার স্বামী নীলফামারী শহরের ছমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের গণিত বিষয়ের শিক্ষক জাহিদুল ইসলাম। তাদের সংসারে জিসান (১০) ও রাফি (১) নামে দুটি ছেলে রয়েছে।

রূপনা পঞ্চপুকুর ইউনিয়নের হাজীপাড়া জামতলা গ্রামের হাজী মোখলেছুর রহমান মাস্টারের মেয়ে।

এ দিকে স্ত্রীর আত্মহত্যার ঘটনার পর স্বামী জাহিদুল ইসলাম তার বড় ছেলে জিসানসহ নিখোঁজ রয়েছে। তার ব্যক্তিগত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অপর দিকে দুপুরে এলাকাজুড়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে স্ত্রীর আত্মহত্যায় শিক্ষক স্বামী নিজেও বিষপানে আত্মহত্যা করেছেন। তবে এ ঘটনার সত্যতা খুঁজে পায়নি পুলিশ।

এলাকাবাসীর ধারণা, পারিবারিক কলহে এই আত্মহত্যার ঘটনটি ঘটেছে।

পারিবারিক সূত্র মতে, নিজেদের আত্মীয়তার সূত্রেই পরিবারের অভিভাবকরা ১১ বছর আগে তাদের বিয়ে দিয়েছিল। সংসার জীবনে তারা সুখী ছিল। কিন্তু হঠাৎ করে কি হতে কি হলো পরিবারের লোকজনও তা ঠাওর করতে পারছে না।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার জানান, লাশের সুরতহালে প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। এরপরেও ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে পরিষ্কার বোঝা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :