রাঙামাটিতে উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৭, ২০:৫১

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে আসামবস্তি বাজার সংলগ্ন তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার ছেলেকেও গ্রেপ্তার করা হয়।

রাঙামাটি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া বলেন, বিলাইছড়ি থানার আওয়ামী লীগ নেতার উপর হামলার মামলায় চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় আরো ছয়জন আটক আছে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল আলম মোল্লা বলেন, গত মঙ্গলবার উপজেলায় আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেল মারমার উপর হামলা ঘটনায় একটি হত্যা চেষ্টার মামলা হয়েছে। এ মামলায় মোট ৩১ জনকে আসামি করা হয়। এ মামলার মধ্যে উপজেলা চেয়ারম্যানকেও আসামি করা হয়েছে।

এদিকে রাঙামাটি মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা চাকমার উপর হামলায় পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় আরো নয়জনকে রাঙামাটি শহরের ভেদভেদি ও রাঙাপানি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে রাঙামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেন, নানিয়াচর অনাদী চাকমা হত্যা, জুরাছড়ি অরবিন্দু চাকমা হত্যা, বিলাইছড়ি রাসেল মারমা ও রাঙামাটি সদরে ঝর্ণা চাকমার উপর হামলায় সংশ্লিষ্ট থানায় মোট চারটি মামলা হয়েছে। বিলাইছড়ি ও রাঙামাটি কোতয়ালি থানার মামলায় মোট ১৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীদের পরিবারের তথ্যে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এসব মামলায় পুলিশ তদন্ত করছে। ঘটনায় জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না বলেন এসপি।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :