জামায়াতের বিরুদ্ধে বিএনপির মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ২১:৩২

কুড়িগ্রাম-৪ নির্বাচনী আসনে জোটসঙ্গী জামায়াতকে ছাড় না দিতে এবার প্রকাশ্যে সোচ্চার হয়েছেন বিএনপির স্থানীয় নেতারা। রৌমারী উপজেলা বিএনপি এই দাবিতে মানববন্ধনের পাশাপাশি সংবাদ সম্মেলনও করেছে।

বক্তারা বলেন, ২০০১ সালের পর দুবার এখানে জামায়াতকে মনোনয়ন দিয়ে বারবার হেরেছে জোট। এবার এই আসনের সাধারণ মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য উন্মুখ। কিন্তু জামায়াতকে আবার ছাড় দেয়ার কথা শুনতে পেয়েছেন তারা। এটা করা হলে আবার আসনটি হারাতে হবে।

২০০১ সালে এই আসনে জাতীয় পার্টির গোলাম হাবিব দুলালের কাছে প্রায় ২০ হাজার ভোটে হারেন সে সময়ের চারদলীয় জোটের প্রার্থী জামায়াত নেতা আবদুল লতিফ।

২০০৮ সালে আওয়ামী লীগ ও জামায়াত জোটবদ্ধ নির্বাচন করলেও এই আসনে লড়াই হয় উন্মুক্ত। আর সে বছর জামায়াতের নুর আলম মুকুল হন তৃতীয়।

নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের জাকির হোসেন পান ৭৩ হাজার ৭১৬ ভোট। লাঙ্গল নিয়ে জাতীয় পার্টির গোলাম হাবিব দুলাল পান ৫৩ হাজার ৬৫০ ভোট। জামায়াতের পক্ষে সে বছর ভোট পড়ে ৪৩ হাজার ২৮২টি।

রৌমারী উপজেলা প্রেসক্লাবে উপজেলা বিএনপির সহ-সভাপতি শামছুল হকের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক দাখিরুল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য আফতার হোসেন, ফজল উদ্দিন, ইসানুল হক, দাঁতভাঙা ইউনিয়ন বিএনপির সভাপতি শফিয়ার রহমান, ইউপি সদস্য ও ইউনিয়ন যুবদল সভাপতি মিজানুর রহমান মিজান, যুব দলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য আবুল হাশেম প্রমুখ।

পরে প্রেসক্লাবের সামনে উপজেলা বিএনপি একই দাবিতে মানববন্ধন করে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :