কিউবাজ অ্যাপে নগদ টাকা জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:০৮ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ১১:৫৫

বন্ধুদের আড্ডায়, অফিসে বা ট্রাফিক জ্যামে আটকে আছেন ঠিক সে সময় আপনাদের ফোনে নোটিফিকেশন আসলো Qbuzz is live! একা, বন্ধুরা অথবা পরিবারের সবাইকে নিয়ে ১২ টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে প্রত্যেকেই জিতে নিতে পারবেন নগদ টাকা যা পৌঁছে যাবে আপনার বিকাশ একাউন্টে! ভাবতেই অবাক লাগে তাইনা?

বাংলাদেশে প্রথমবারের মত YOLO Technology Ltd. নিয়ে এল লাইভ ট্রিভিয়া গেম শো Qbuzz! নিয়ম হলো Qbuzz Mobile App আপনার ফোনে install থাকলে লাইভ কুইজ শো শুরু হওয়ার পূর্বে নোটিফিকেশন পাবেন এবং ১৫ মিনিটের লাইভ শোতে অংশগ্রহণ করে জ্ঞানার্জনের সাথে সাথে জিতে নিতে পারবেন নগদ টাকা।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং Arcturus Technology প্রতিষ্ঠাতা মেজবা উদ্দিন বলেন, বহুদিন ধরেই এ ধরণের প্রযুক্তিবিষয়ক আইডিয়া নিয়ে কাজ করার ইচ্ছা ছিলো।

তিনি আরো বলেন, একদিন আড্ডার মাঝে খন্দকার আহসান হাবীব শেয়ার করেন অসাধারণ এই অ্যাপের আইডিয়া। আইডিয়াটি দাগ কেটে যায় আমার মনে। জ্ঞানের পরিধি বিস্তার পাশাপাশি আয়ের পথ দুটি মিলে দারুণ সমন্বয় আছে অ্যাপটিতে। কাজ শুরু হয়ে যায় তৎক্ষণাৎ। রাত দিন এক করে কাজে লেগে যাই দুজন কিন্তু যতটা সহজে বলা কাজটি ততটা সহজ ছিল না। অক্লান্ত পরিশ্রম করেও বিভিন্ন বাধা-বিপত্তির সম্মুখীন হয়ে বুঝতে পারি এটি দুজনের পক্ষে সম্ভব নয়। পরবর্তীতে ফারজানুল ইসলাম, সাঈদ নাবিত এবং আবির আহমেদ কে আমাদের সাথে যুক্ত করে শুরু হয় Qbuzz পরিবারের পথ চলা।

অ্যাপ ডেভেলপমেন্ট এর কাজ দেয়া হয় Arcturus Technoloy কে পাঁচ বন্ধুর তত্বাবধানে শুরু হয় অ্যাপ ডেভলপেমেন্টের কাজ। ডিসেম্বরের ৭ তারিখে পাবলিক টেস্টিং এর জন্য QBuzz উন্মুক্ত করা হয়। বর্তমানে অ্যাপটি বেটা টেস্টিং পর্যায়ে আছে। আশা করছি ফেব্রুয়ারির শুরুতে পুরোদমে লাইভ হবে Qbuzz। এর মাধ্যমে বাংলাদেশ প্রথমবারের মতো উপভোগ করবে রিয়াল টাইম লাইভ মানি মেকিং ট্রিভিয়া গেম শো।

অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন গুগল প্লে ষঅ্যাপেল অ্যাপস স্টোর। বিস্তারিত জানতে চোখ রাখুন:

ফেসবুক: facebook.com/getqbuzz

ওয়েব সাইট: qbuzz.cm.bd

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :